শিরোনামঃ

আজ শুক্রবার / ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৮:১২

ফরিদপুরে বখাটেদের হামলায় দুই ছাত্রীসহ ৫ পরীক্ষার্থী আহত, আটক ১

ফরিদপুর (পাবনা) প্রতিনিধি : পাবনার ফরিদপুরে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে বখাটেদের হামলায় আহত হয়েছেন দুই ছাত্রীসহ ৫ জন আলিম পরীক্ষার্থী। গুরুতর আহত ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িত অভিযোগে খায়রুল ইসলাম নামের একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।
আহত শিক্ষার্থীরা জানান, উপজেলার বনওয়ারী নগর আলিম মাদ্রাসা কেন্দ্রে পরীক্ষা দিচ্ছেন দীঘুলিয়া ডি এ এস এস আলিম মাদ্রাসার শিক্ষার্থীরা। সম্প্রতি পরীক্ষা চলাকালে খাতা না দেখানোর কারণে মানিক হোসেন নামের এক বখাটে পরীক্ষার্থী ওই মাদ্রাসার ছাত্রীসহ কয়েকজন পরীক্ষার্থীকে দেখে নেয়ার হুমকী দেয়। দুপুরে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে ফরিদপুর মাইক্রোস্ট্যান্ডের কাছে বখাটে মানিক তার কয়েকজন সহযোগীকে নিয়ে ওই পরীক্ষার্থীদের ওপর হামলা চালায়। এ সময় গাড়ি থেকে নামিয়ে তাদের মারধর করে বখাটেরা। হামলায় ২ ছাত্রীসহ ৫ জন আহত হয়। এ সময় আশপাশের লোকজন এগিয়ে গেলে পালিয়ে যায় হামলাকারীরা।
পরে খায়রুল ইসলাম নামের এক বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। আহতদের মধ্যে ৩ জনকে ফরিদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap