শিরোনামঃ

আজ শুক্রবার / ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:৪৬

চাটমোহর প্রেসকাবের দ্বি-বার্ষিক কমিটি গঠণ

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : চাটমোহর প্রেসকাবের এক বিশেষ সাধারণ সভা শুক্রবার (৪ মে) সকালে সাপ্তাহিক চাটমোহর বার্তা কার্যালয়ে অনুষ্ঠিত হয়। প্রেসকাবের আহবায়ক ও সাপ্তাহিক চাটমোহর বার্তা সম্পাদক এস এম হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন, এম এস আলম বাবলু, হেলালুর রহমান জুয়েল, মহিদুল ইসলাম খান, মোঃ জাহাঙ্গীর আলম, এম এ জিন্নাহ, রফিকুল ইসলাম রনি, শেখ মোঃ সালাহ উদ্দিন ফিরোজ, মোস্তাফিজুর রহমান, এস এ মারুফ, আলমগীর কবির, রেজাউল করিম, আনিসুর রহমান প্রমূখ।
সভায় চাটমোহর প্রেসকাবের কথিত কমিটির মেয়াদ প্রায় দেড় বছর আগে উত্তীর্ণ হয়ে গেলেও কতিপয় ব্যক্তি তা কব্জা করে রেখে নানাভাবে অপপ্রচার ও সুবিধা আদায় করছেন বলে বক্তারা অভিমত ব্যক্ত করেন। একই সাথে অসাংবাদিকদের আস্ফালনে চাটমোহরবাসী উদ্বিগ্ন বলে মত প্রকাশ করেন। এ কারণে প্রকৃত সাংবাদিকদের নানা সমস্যা ও আগামীর পথচলা স্বাভাবিক করতে কমিটি গঠণের জন্য সবাই মত প্রকাশ করেন।
সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক ইত্তেফাক চাটমোহর প্রতিনিধি হেলালুর রহমান জুয়েলকে সভাপতি ও দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার চাটমোহর প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল স্বাধীন খবর ডটকম সম্পাদক ও প্রকাশক মোঃ জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক করে প্রেসকাবের গঠণতন্ত্র মোতাবেক ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠণ করা হয়।

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি এম,এস আলম বাবলু (দৈনিক যায়যায়দিন), সহ-সম্পাদক শেখ মোঃ সালাহ উদ্দিন ফিরোজ (দৈনিক স্বতঃকন্ঠ), অর্থ সম্পাদক মহিদুল ইসলাম খান ( স্টাফ রিপোর্টার, দৈনিক পাবনার খবর), দপ্তর সম্পাদক আলমগীর কবির ( স্টাফ রিপোর্টার, দৈনিক আমাদের বড়াল),

সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এম এ জিন্নাহ (দৈনিক ভোরের দর্পন), প্রচার সম্পাদক মোঃ রেজাউল করিম (দৈনিক পাবনার আলো) এবং কার্যকরী সদস্য এস এম হাবিবুর রহমান (সম্পাদক, সাপ্তাহিক চাটমোহর বার্তা), রফিকুল ইসলাম রনি ( সম্পাদক, সাপ্তাহিক চলনবিলের আলো) ও মোঃ মোস্তাফিজুর রহমান (স্টাফ রিপোর্টার দৈনিক বাংলার বার্তা)।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap