শিরোনামঃ

আজ রবিবার / ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১:০৮

পাবনায় র‌্যাবের অভিযানে ২০ ক্যান বিয়ারসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী থেকে ২০ ক্যান দেশীয় বিয়ারসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ পাবনা ক্যম্পের সদস্যরা। গ্রেফতারকৃত আসামী মোঃ রাব্বি হোসেন (৩৩) জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার ভূইডোবা গ্রামের ইউনুছ আলীর পুত্র।

কোম্পানি কমান্ডার মোঃ তৌহিদুল মবিন খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ২২ জুন বৃহস্পতিবার রাত পৌনে দশটায় কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার মোঃ তৌহিদুল মবিন খান এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি কিশোর রায় এর নেতৃত্বে র‌্যাব-১২, সিপিসি-২,

পাবনা কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল পাবনা জেলার ঈশ্বরদী থানার নতুনহাট মোড়ে অভিযান পরিচালনা করে ২০ ক্যান অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য দেশীয় বিয়ারসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

মাদক ব্যবসায়ী রাব্বি দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে ঈশ্বরদী থানার বিভিন্ন এলাকায় অবৈধ বিয়ার বিক্রি করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ ঈশ্বরদী থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়েছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap