শিরোনামঃ

আজ রবিবার / ২৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১২ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৪ঠা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১:৩৬

ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নে দুই কোটি টাকার বাজেট ঘোষণা

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : তৃতীয় বারের মতো ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নে দুই কোটি টাকার উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।
সলিমপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান,

ঈশ্বরদী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী ও ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক ভিপি মুরাদ আলী মালিথা। উন্মুক্ত বাজেট উপস্থাপন করেন সলিমপুর ইউপি সচিব ইসমাইল হোসেন। অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন সলিমপুর ইউপি সদস্য আক্তারুল ইসলাম। অনুষ্ঠানে ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার বিকেলে উন্মুক্ত বাজেট আলোচনায় এলাকার সাধারন মানুষজন তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে তা সমাধানের জন্য চেয়ারম্যানের কাছে অনুরোধ জানান, একই সাথে বাজেট বাস্তবায়নে এলাকার জনগণ ট্যাক্স প্রদানের অঙ্গিকার করেন। প্রাণবন্ত আলোচনা শেষে অনুষ্ঠানের সভাপতি ও সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা ওই ইউনিয়নের জনসাধারনের উপস্থিতিতে আগামী ২০১৯ ও ২০২০ অর্থ বছরের জন্য ১ কোটি ৮৬ লাখ ৪৭ হাজার ৪০০ টাকার বাজেট ঘোষণা করেন।

একই সাথে আব্দুল মজিদ বাবলু মালিথা এলাকাবাসি ও উপস্থিত অতিথিদের উদ্দেশ্যে বলেন, সলিমপুর ইউনিয়নের মানুষের উন্নয়নের জন্য এই এলাকার মানুষকেই প্রথমে এগিয়ে আসতে হবে। সেই জন্য সকলকে ট্যাক্স প্রদান করতে হবে, উন্নয়নের জন্য ট্যাক্স প্রদানের কোন বিকল্প নেই।

তিনি এলাকাবাসির কাছে অনুরোধ করে বলেন, প্রস্তাবিত এই বাজেট বাস্তবায়নের জন্য সবাইকে স্বেচ্ছায় ট্যাক্স প্রদান করতে হবে, সেই সাথে ইউনিয়ন পরিষদের উন্নয়নে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। তিনি ইউনিয়ন পরিষদ চত্বরে একটি শিশু বিনোদন কেন্দ্র গড়ে তোলার জন্য প্রধান অতিথির সহযোগিতা কামনা করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap