শিরোনামঃ

আজ মঙ্গলবার / ২৪শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৮শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৯:৫৬

আটঘরিয়ায় পোনামাছ অবমুক্তকরণ উদ্বোধন

আটঘরিয়া(পাবনা) প্রতিনিধি :-

“বেশি বেশি মাছ চাষ করি বেকারত্ব দুর করি” এই প্রতিপাদ্যকে ধারন করে পাবনার আটঘরিয়া উপজেলা মৎস্য অধিদপ্তর কর্তৃক আয়োজিক ২০২১-২০২২ অর্থ বছরের মৎস্য অধিদপ্তরের রাজস্ব খাতের আওতায় আটঘরিয়া উপজেলার বিভিন্ন সরকারি/বেসরকারি/ প্রাতিষ্ঠানিক জলাশয়ে পোনামাছ অবমুক্ত করণ উদ্বোধন করা হয়েছে।

গতকাল মঙ্গলবার সকাল এগারোটার সময় উপজেলা পরিষদ পুকুরে পোনামাছ অবমুক্তকরণ উদ্বোধন করেন আটঘরিয়া উপজেলা নিবার্হী অফিসার মাকসুদা আক্তার মাসু।
এসময় উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা মৎস্য কর্মকর্তা শরিফুল ইসলাম, কৃষি কর্মকর্তা সজীব আল মারুফ, খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মামুন -এ কাইয়ুম, সহকারি প্রোগ্রামার রোখনুজ্জামান প্রমূখ।

উপজেলা নিবার্হী অফিসার মাকসুদা আক্তার মাসু বলেন, বর্তমানে বাংলাদেশ মাছ চাষে সমৃদ্ধ। সারা বিশে^র মাছ উৎপাদনে বাংলাদেশ এখন দ্বিতীয় অবস্থানে উঠে এসেছে। তিনি আরও বলেন, এই মাছ চাষের মাধ্যমে অনেক যুবক আজ বেকার মুক্ত হয়ে স্বাবলম্বী হয়েছে। তাই মাছ চাষের বিকল্প নেই।

উপজেলা মৎস্য কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, এই উপজেলা পরিষদের পুকুর ছাড়াও প্রাতিষ্ঠানিক ও মুক্ত জলাশয়ে মোট ৩১৮.১৮ কেজি পোনামাছ অবমুক্তকরণ করা হয়েছে। এসময় পোনামাছ অবমুক্তকরণকালে উপজেলা বিভিন্ন অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap