শিরোনামঃ

আজ রবিবার / ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৯:৫০

নৌকার মাঝি হতে চান তারিফুজ্জামান স্বপন

স্টাফ রিপোর্টারঃ-আসছে স্থানীয় সরকার ইউপি নির্বাচনকে কেন্দ্র করে পাবনায় ইতিমধ্যেই প্রচার-প্রচারণা শুরু করেছেন সম্ভাব্য প্রার্থীগন।

যার ধারাবাহিকতায় ফরিদপুর উপজেলার আসন্ন বি এল বাড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের নিকট দোয়া, সমর্থন ও সহযোগিতা প্রার্থনা করেছেন বীর মুক্তিযুদ্ধার সন্তান ও মেধাবী রাজনীতিবিদ জননেতা মোঃ তারিফুজ্জামান স্বপন।

তিনি বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগ বি এল বাড়ি ইউনিয়ন শাখার যুগ্ন সাধারণ সম্পাদক।

ইউনিয়ন এর বিভিন্ন এলাকা পর্যবেক্ষণ করে জানা যায়, জননেতা তারিফুজ্জামান স্বপন যুগ্ম সাধারণ হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকে সাধারণ আওয়ামী কর্মীরা উজ্জীবিত হয়েছে। তিনি সংগঠনকে করেছেন প্রাণবন্ত । এছাড়াও তিনি স্কুল, মাদ্রাসা, মসজিদ, কবরস্থান ও এলাকার গরীব মানুষদের পাশে সাহায্যের হাত অব্যাহত রাখেন বলে জানিয়েছেন স্থানীয় লোকজন। এছাড়াও করোনা কালীন সময়ে অসহায় মানুষের জনসচেতনতা সৃষ্টি ও অসহায়- দুঃস্থদের সেবায় তার অবদান ছিল প্রশংসনীয়। তাই স্থানীয় সরকার নির্বাচনে তারিফুজ্জামান কে চেয়ারম্যান হিসেবে চাওয়া ইউনিয়নবাসীর।

স্থানীয় রাজনৈতিক বিশ্লেষকদের অভিমত দলের প্রতি আনুগত্য, কর্মী মুল্যায়ন ও সুখে-দুঃখে সকলের পাশে থাকার প্রয়াস তাকে অন্যান্য প্রার্থীদের চেয়ে এগিয়ে রাখবে।
এ বিষয়ে তারিফুজ্জামান স্বপন বলেন, ইউনিয়নবাসীর অধিকার প্রতিষ্ঠা করা ও স্বজনপ্রীতি,মাদক, বাল্য বিবাহ মুক্ত, জাতি জনক শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়াল লক্ষ্যে ও জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে আমি প্রার্থী হয়েছি। মাঠের জনস্রোতই আমার শক্তি। জনগণের ভালোবাসা থাকলে ইনশাল্লাহ বিজয় সুনিশ্চিত বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap