শিরোনামঃ

আজ শুক্রবার / ২৭শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১০ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২রা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:৪১

আটঘরিয়ায় কওমি মহিলা মাদরাসার শিক্ষিকাকে গলা কেঁটে হত্যার চেষ্টা

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার আটঘরিয়ার দেবোত্তর কওমি মহিলা মাদরাসার শিক্ষিকা মোছা: মলিনা খাতুনকে গলা কেঁটে হত্যার চেস্টা করেছে দূর্বৃত্তরা। রাতেই স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা অবনতি ঘটলে ডাক্তার তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। ঘটনাটি ঘটেছে গত রোববার রাত সাড়ে আটটার দিকে মাদরাসা প্রাঙ্গণে।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন রাত সাড়ে আটটার দিকে শিক্ষিকা মলিনা খাতুনের স্বামী মোয়াজ্জেম হোসেন রামচন্দ্রপুর গ্রামে এক মসজিদে প্রতিদিনের ন্যায় তাঁরাবির নামাজ পড়াতে যায়্। এই সুযোগে কে বা কাহারা কওমী মাদরাসা গেটে এসে গ্রীলের দরজা খুলতে বলে। মলিনা খাতুন গ্রীল খুলে দিলে তাকে ধারালো চাকু দিয়ে গলা কেঁটে হত্যার চেষ্টা করে। পরে তার আত্ম চিৎকারে পথচারিরা ও প্রতিবেশীরা ছুটে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
চিকিৎসক জানিয়েছেন তার অবস্থা আশংকা জনক বলে মনে করছেন।
এব্যাপারে আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ নাজমুল হোসেন বলেন, কি কারণে তাকে হত্যার চেস্টা করা চালানো হয়েছে তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap