শিরোনামঃ

আজ বুধবার / ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১০:৪৬

ভাঙ্গুড়ায় ট্রেনের ধাক্কায় দুমড়েমুচড়ে গেলে ভটভোটি

স্টাফ রিপোর্টার, ভাঙ্গুড়া (পাবনা) : পাবনার ভাঙ্গুড়ায় আন্তঃনগর ট্রেনের সাথে মালবাহি ভটভোটির ধাক্কার ঘটনা ঘটেছে। এতে মালবাহি ভটভোটিটি দুমড়েমুচড়ে গেলে অল্পের জন্য প্রাণে বেঁচে গেছে ওই ভটভোটির চালক এবং অক্ষত রয়েছে ট্রেন। সোমবার (১৩ মে) সকাল সাড়ে ৯টা দিকে ঢাকা- রাজশাহী রুটের উপজেলার দক্ষিণ সারুটিয়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ভ্যান চালক আফজাল হোসেন বলেন, চাটমোহর থেকে একটি মালবাহী ভটভোটি গাড়ি উত্তর সারুটিয়ার রাস্তা হয়ে ভাঙ্গুড়া দিকে যচ্ছিলেন। কিন্তু উত্তর সারুটিয়ার রাস্তার কার্পেটিং এর কাজ হওয়ার কারণে দক্ষিণ সারুটিয়া রেললাইন হয়ে ভাঙ্গুড়া যাওয়ার পথে ঘটনা স্থালে আসলে রেললাইনের উপর ভটভোটির ইঞ্জিন বিকল হযে যায়। এদিকে চালক অনেক চেষ্টা করেও আর ইঞ্জিনটি চালাতে পারেনি। এমন সময় রাজশাহী হতে ঢাকাগামী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনিটি চলে আসে এবং চালক প্রাণের ভয়ে ভাটভোটিখানা রেল লাইনের উপর রেখেই দৌড়ে পালিয়ে যায়।

এমতবস্থায় ট্রেনের সামনে থাকা ভটভোটিকে সজোরে ধাক্ক দিয়ে ঠেলে দক্ষিণ সারুটিয়া রাস্তা থেকে বড়ালব্রীজ স্টেশনের দিকে মাট্যা পুলের কাজে প্রায় ২শ মিটার পর্যন্ত নিলে মালবাহি ভটভোটিটি লেললাইনে পাশে ছিটকে পড়ে যায়। তবে এঘটনায় ট্রেনের কোন ক্ষতি হয়নি বলে জানা গছে। এসময় ঐ রাস্তায় চলাচল পথচারীরা চিৎকার করতে থাকে।
সরেজমিন সকাল ১০টা দিকে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, উপজেলা ভাঙ্গুড়া ও বড়ালব্রীজ স্টেশনের মাঝ খানে মাট্যাপুলের পশ্চিম পাশে মালবাহী ভটভোটিটি দুমড়েমুচড়ে পড়ে আছে। সেমাই ও কমল জাতীয় পানীর বোতণ রাস্তার উপরে পড়ে আছে। তবে ভটভোটির চালক বা মালিক কাউকে ঘটনা স্থালে পাওয়া যায়নি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap