শিরোনামঃ

আজ রবিবার / ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৪:০৫

সিরাজগঞ্জে’মানব পাচার মামলার পলাতক আসামী আটক

মোঃ মনিরুল ইসলাম, জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের উল্লাপাড়ায়”মানব পাচার মামলায় ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী আব্দুল মজিদকে আটক করেছে র‌্যাব ১২এর অভিযানিক দলেরে সদস্যরা।

আজ বেলা ১২ টার সময় গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়-আটক আব্দুল মজিদ ও তার সহযোগীরা সংঘবদ্ধ মানবপাচার দলের সক্রিয় সদস্য। তারা দেশের বিভিন্ন লোকজনকে ইউরোপের দেশ লিবিয়া,ইতালি,জার্মানিসহ বিভিন্ন দেশে নিয়ে বেশী বেতন ও ভাল মানের কাজের প্রলোভন দেখিয়ে নিয়ে যায়। পরে এ সকল লোকদের জিম্মি করে ফাঁদে ফেলে ভয়ভীতি প্রদর্শন করে এবং তাদেরকে মারপিট করে অত্যাচার করত। ভিকটিমের উপর করা নির্যাতনের রের্কড করে তা ভিকটিমের পরিবারের কাছে পাঠিয়ে দিত এবং মুক্তিপণ হিসেবে টাকা দাবী করত।

এমন অভিয়োগে গত ২০ আগস্টে উল্লাপাড়া থানায় মামলার পেক্ষিতে ২৯ আগস্ট মঙ্গলবার রাত্রী ৮টার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র সদর কোম্পানীর আভিযানিক দল-সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার লাহেরী মোহনপুর বাজারের মন্ডল সুপার মার্কেটের সামনে অভিযান চালিয়ে তাকে আটক করে।

মানব পাচার মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী আব্দুল মজিদ (৪৯) উল্লাপাড়া থানার নাদা গ্রামের মৃত ছালাম প্রামানিক এর ছেলে। তাকে উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে গনমাধ্যমকে নিশ্চিত করেছেন র‌্যাব-১২ এর কোম্পানী কমান্ডার মোঃ আবুল হাশেম সবুজ।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap