শিরোনামঃ

আজ সোমবার / ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১২ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ২:৫৬

শেখ হাসিনার নেতৃত্বেই বৈদ্যুতিক সেবা এখন চরাঞ্চলেও -এমপি প্রিন্স

মিজান তানজিল, পাবনা : পাবনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, দেশে বিদ্যুৎ ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন হলেই সকল ক্ষেত্রে উন্নয়ন এমনিতেই। কারন যখন একটি দেশ বিদ্যুতে স্বয়ংসম্পন্ন হয় ,তার সাথে সাথে গড়ে ওঠে শিল্প কারখানা। যেটি গড়ে উঠলেই বেকাররা পায় কর্মসংস্থান।

আর যোগাযোগ ব্যবস্থা ভালো থাকলে সর্বাধিক সুবিধা। তার মধ্যে অন্যতম হলো কৃষকদের সুবিধা। কারন পা ফাটা মানুষের কষ্টে অর্জিত কৃষি ফসল ফলানোর পর যদি ঠিক সময়ে বাজার জাত না করতে পারে তাহলে সেই ফসল ফলানোটা বৃথা। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুচিন্তিত চিন্তা ভাবনায়ই দেশে আজ বিদ্যুৎ ও যোগাযোগ ব্যবস্থার প্রতি সবচেয়ে বেশী গুরুত্ব দিয়েছে।

রবিবার দুপুরে পাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নে পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর আওতাধীন শ্রীপুরে সাড়ে ৬ কোটি টাকা ব্যয়ে ১০ এমভিএ উপকেন্দ্র এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এসব কথা বলেন।এমপি প্রিন্স আরো বলেন,আগে এদেশের গ্রাম-গঞ্জে বিদ্যুৎ চলে গেলে মানুষ ভাবতে কখন বিদ্যুৎ আসবে।

কিন্তু এখন মানুষ বিদ্যুৎ নিয়ে আর সেই চিন্তা করে না। আজ বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই বৈদ্যুতিক সেবা চর থেকে চরাঞ্চলে পৌঁছেছে।এসময় পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-২,এলাকা -৭ এর পরিচালক আনিসুর রহমানের পরিচালনায় স্বাগত বক্তব্য দেন পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার ইমদাদুল হক।

ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ’র সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন,পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর বোর্ড সভাপতি আব্দুল মান্নান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার মাশফিকুল হাসান,পাবনা জজ কোর্টের স্পেশাল পিপি এ্যাড: রকিব খন্দকার,জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট,

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,অর্থ বিষয়ক সম্পাদক হিরোক হোসেন,দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম শেখ,পৌর আওয়ামীলীগের নেতা কামরুজ্জামান রকি,ভাঁড়ারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বেলাল হোসেন,দোগাছি ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আলতাব হোসেন,সাবেক ছাত্রলীগ নেতা ফিরোজ খান সহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অন্যান্য কর্মকর্তা-কর্মচারী এবং স্থানীয় আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap