শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১লা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৪:৪৩

উন্নয়নের রোল মডেল জাতির জনক বঙ্গবন্ধু -এমপি প্রিন্স

মিজান তানজিল,পাবনা: পাবনা সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শকে মনো লালন করতে হবে। উন্নয়নের রোল মডেল হলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান । কারন তার যে চিন্তা ধারনা ছিলো সেটা হলো এদেশের মানুষের ভাগ্য উন্নয়ন। তাদের মৌলিক চাহিদা পুরন করা। তারই স্বপ্ন বাস্তবায়ন হতে চলছে শেখ হাসিনার নেতৃত্বে। তিনি বলেন, প্রত্যেকেরই নিজ নিজ অবস্থান থেকে উন্নয়নমূলক কর্মকান্ডে অংশগ্রহণ করতে হবে।

রবিবার দুপুরে পাবনা সদর উপজেলার ক্যালিকো মিল আরএইডি দোগাছি জিসিএম ভায়া কালিদহ ৬কোটি ৩ লক্ষ টাকা ব্যয়ে একটি রাস্তা মেরামত কাজের উদ্বোধন শেষে এক মত বিনিময় কালে তিনি এসব কথা বলেন।

এমপি বলেন, বঙ্গবন্ধুকে নিয়ে বিচলিত হওয়ার কিছু নেই। তিনি ইতিহাসের মহানায়ক। তার মহা মানুষ আর কেউ হতে পারবে না। রাজনীতি করতে হলে আদর্শ ও সৌজন্যবোধের প্রয়োজন রয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্¦ মোশারফ হোসেন,ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস,জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহমেদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট,

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,অর্থ বিষয়ক সম্পাদক হিরোক হোসেন,দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম শেখ, উপজেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব ফারুক হোসেন, পৌর আওয়ামীলীগের নেতা কামরুজ্জামান রকি,উপজেলা আওয়ামীলীগের নেতা আজমত আলী বিশ্বাস,দোগাছি ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আলতাব হোসেন,সাবেক ছাত্রলীগ নেতা ফিরোজ খান সহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অন্যান্য কর্মকর্তা-কর্মচারী এবং স্থানীয় আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap