শিরোনামঃ

আজ শুক্রবার / ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১০:৪১

রাজশাহী পুলিশী অভিযানে আটক ৩৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে জেলাজুড়ে পুলিশী নিয়মিত অভিযানে ৩৮ জনকে আটক করা হয়েছে। সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসম বেশকেছু উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। মঙ্গলবার রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় ।

এতে বলা হয়েছে, জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ ৩৮ জনকে আটক করা হয়। এতে গোদাগাড়ী মডেল থানায় ৫ জন, তানোর থানায় ৪ জন, মোহনপুর থানায় ৪ জন, পুঠিয়া থানায় ৭ জন, বাগমারা থানায় ২ জন, দূর্গাপুর থানায় ২ জন, চারঘাট মডেল থানায় ৮ জন এবং বাঘা থানায় ৬ জনকে আটক করেন। যার মধ্যে ২১ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও মাদকদ্রব্য সেবনকারী হিসেবে ও অন্যান্য মামলায় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, মোহনপুর থানা পুলিশ আব্দুল লতিফ মন্ডল(৩২) কে ১০ লিটার চোলাইমদসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ জুয়েল(৩৮) কে ১০ পিচ ইয়াবাসহ আটক করে। চারঘাট থানা পুলিশ সুমন হাসান(২৬) কে ১৪৫ বোতল ফেন্সিডিলসহ, আব্দুল হালিম ওরফে সামিউল(৩০), লিটন(২৬),রাকিব(২৫), আঃ করিম(২৫) ও সজল আলী(২০) কে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে আটক করে। বাঘা থানা পুলিশ ১নং মোঃ জুয়েল রানা(২২) কে ৫০ পিচ ইয়াবাসহ, মতিউর রহমান দুখু(৫৫) কে ১০০ গ্রাম গাঁজাসহ ও এখলাছ উদ্দিন(২৯) কে মাদকদ্রব্য সেবনকারী হিসেবে আটক করে। তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানানো হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap