শিরোনামঃ

আজ বুধবার / ১লা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৭ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৪:৩৬

রাজশাহীতে হাত হারানো ফিরোজের চাকরিতে যোগদান

নাজিম হাসান,রাজশাহী থেকে : রাজশাহীতে বাস-ট্রাকের সংঘর্ষে হাত হারানো রাজশাহী কলেজের মাস্টার্সের শিার্থী ফিরোজ সরদার মধুমতি ব্যাংকে চাকরি পেয়েছেন। গত বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বরর) ব্যাংকের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ফিরোজ সরদারকে ট্রেইনি অ্যাসিসটেন্ট অফিসার পদে নিয়োগপত্র প্রদান করা হয়।

রোববার তিনি এ পদে ঢাকায় ব্যাংকের প্রধান কার্যালয়ে যোগদান করেছেন। ফিরোজের বাড়ি বগুড়া জেলার নন্দীগ্রাম পৌরসভার নামোইট এলাকায়। এর আগে দুর্ঘটনায় ফিরোজের হাত হারানোর বিভিন্ন পত্রিকার সংবাদ দেখে তাকে চাকরি দেয়ার ব্যাপারে আগ্রহ প্রকাশ করে মধুমতি ব্যাংক।

এ নিয়ে একজন কর্মকর্তা রাজশাহী কলেজের অধ্য হবিবুর রহমানের মাধ্যমে ফিরোজের সঙ্গে যোগাযোগ করেন। এরপরই আনুষ্ঠানিকভাবে নিয়োগ পেলেন ফিরোজ সরদার। এবিষয়ে যোগদান করার পর ফিরোজ সরদার জানান, আপাতত তাকে প্রধান কার্যালয়েই বসতে হবে। এছাড়া চাকরি জীবনে তিনি যেন তার দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করতে পারেন এ জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, রাজশাহী মহানগরীর কাটাখালি পৌরসভা এলাকায় বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি ঘাতক ট্রাকের চাপায় তার ডান হাতের কনুইয়ের ওপর থেকে কেটে পড়ে যায়। এ ঘটনায় তার বাবা মাহফুজুর রহমান বাইদ হয়ে ২৯ জুলাই রাজশাহীর কাটাখালি থানায় একটি মামলা দায়ের করেন। এবং বাস চালক ফারুক হোসেনকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরন করে পুলিশ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap