শিরোনামঃ

আজ মঙ্গলবার / ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৪ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৬ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ২:৪৯

রাজশাহীতে বিদেশী পিস্তল ও গুলিসহ তিন যুবক আটক

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি : রাজশাহীতে পুলিশের ওপড় হামলা করে পালিয়ে যাওয়ার সময় বিদেশী পিস্তল গুলি ও ম্যাগাজিনসহ তিন যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ আগষ্ট) বেলা সোয়া ১১ টার দিকে মহানগরীর কাদিরগঞ্জ সংলগ্ন সান ডায়াল কোচিং এর সামনে থেকে তাদের আটক করা হয়। এসময় শিরোইল পুলিশ ফাঁড়ির এএসআই মাইনুল আহত হন বলে নিশ্চিত করেছেন বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মন।
আটককৃতরা হলেন, নাটোর জেলার বড়াইগ্রাম থানার হারয়া রনজিৎ হালদারের ছেলে অভিজিৎ হালদার রিংকু (২২)। রাজশাহী মহানগরীর কয়েরদাড়া এলাকার খলিলুর রহমানের ছেলে আমির হোসেন (১৬) ও গোদাগাড়ীর মান্তইল এলাকার এমাজ উদ্দিনের ছেলে মোবারক হোসেন (১৭। ওসি নিবারণ চন্দ্র বর্মন জানায়, বৃহস্পতিবার বেলা সোয়া ১১ টার দিকে মহানগরীর শিরোইল পুলিশ ফাঁড়ির এএসআই মাইনুল ও তার সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে কাদিরগঞ্জ সংলগ্ন সান ডায়াল কোচিং এর সামনে দায়িত্বরত ছিলেন।

এ সময় ওই তিন যুবক রিকশা যোগে বাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় প্রাথমিকভাবে তাদের সন্দেহ হলে রিকশা থামিয়ে তাদের দেহ তল্লাশী করার সময় তাদের কাছে একটি ছুরি পাওয়া যায়। ছুরি কেন রেখেছে জিজ্ঞাসা করা মাত্র তাদের মধ্যে একজন এএসআই মাইনুলকে আঘাত করে। এতে তার হাতের আঙ্গুলে কেটে যায়। পরে ওই যুবকরা পালানোর চেষ্টা করলে পুলিশ সদস্যরা তাদেরকে জাপটে ধরে আটক করে।

এ সময় তাদের কাছে আরও একটি বিদেশী পিস্তল ৬রাউন্ড গুলি ও ১টি ম্যাগাজিন উদ্ধার করা হয়। পরে তাদের বোয়ালিয়া মডেল থানায় নিয়ে এসে জিঙ্গাসাবাদ করা হলে তারা নাটোর জেলার বড়াইগ্রাম থানার হারয়া রনজিৎ হালদারের ছেলে রাজশাহী কলেজের বিবিএস প্রথম বর্ষের শিার্থী অভিজিৎ হালদার রিংকু (২২)।

রাজশাহী মহানগরীর নগরীর কয়েরদাড়া এলাকার খলিলুর রহমানের ছেলে নওহাটা উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আমির হোসেন (১৬) ও রাজশাহী জেলার গোদাগাড়ীর মান্তইল এলাকার এমাজ উদ্দিনের ছেলে সপুরা ভোকেশনালের দশম শ্রেণির ছাত্র মোবারক হোসেন (১৭) বলে পরিচয় দিয়েছেন। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হবে বলে এই পুলিশ কর্মকর্তা জানান,

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap