শিরোনামঃ

আজ রবিবার / ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৮:৫৯

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে এনজিও কর্মকর্তার মৃত্যু

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি : রাজশাহী মহানগরীর ডিঙ্গাডোবা ঈদগাহ এলাকায় ট্রেনে কাটা পড়ে আশা ব্রাঞ্চের ম্যানেজার ফারুক হোসেনের মৃত্যু হয়েছে।
(১০ এপ্রিল) রবিবার ইফতারির ৫ মিনিট আগে সন্ধ্যা ৬.১৭ মিনিটের সময় ট্রেনে কাটা পড়ে সে মারা যান । তার গ্রামের বাড়ি বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের মির্জাপুর গ্রামে। তার বাবার নাম আব্দুস সালাম মন্ডল। তিনি মহানগরীর সুফিয়ানের মোড় এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন। রাজশাহী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুর হোসেন জানান,নিহত ফারুক হোসেন রোববার সন্ধ্যায় ইফতারে ঠিক আগ মুহূর্তে মহানগনীর উপশহর অফিস থেকে তাড়াহুড়ো করে বাসায় যাচ্ছিলেন ইফতারির করার জন্য। এসময় পথিমধ্যে বহরমপুর মোড় পার হয়ে ডিংগাডোবা অরক্ষিত রেল ক্রসিং পার হচ্ছিলেন তিনি। চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা আগত কমিউটার ট্রেনের ধাক্কায় ছিন্ন বিচ্ছিন্ন হয়ে যায় তার দেহ। ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তবে অভিযোগ উঠেছে ডিঙ্গাডোবা ঈদগাহে লেভেল ক্রসিংয়ে কোনো গেটম্যান নেই। যার ফলে ফারুক হোসেন মোটরসাইকেল নিয়ে লেভেল ক্রসিংয়ে উঠতেই একটি ট্রেন এসে তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা জিআরপি থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিচয় শনাক্তের পর তার মরদেহ উদ্ধার করা হয়। এবং নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। সেখান থেকে তার পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়। এ ব্যাপারে রেলওয়ে থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap