শিরোনামঃ

আজ রবিবার / ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:১৫

মৃত্যুর দুয়ার থেকে ফিরে এসেছি বাকি জীবন মানুষের সেবা করতে চাই.. মেয়র পদপ্রার্থী এ্যাড. সাখো

চাটমোহর (পাবনা) প্রতিনিধি :
মৃত্যুর দুয়ার থেকে ফিরে এসেছি বাকি জীবন মানুষের সেবা করতে চাই, আমাকে শেষ বারের মতো মানুষের সেবা করার সুযোগ দিন। আগামী ২৮ ডিসেম্বর চাটমোহর পৌরসভা নির্বাচনে শেখ হাসিনার মার্কা, বঙ্গবন্ধুর প্রতীক, উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে পৌরবাসীর খেদমত করার সুযোগ দিন। আমি মৃত্যুর দুয়ার থেকে ফিরে এসেছি। আমার সকল কৃতকর্মের জন্য আপনাদের মাধ্যমে পৌরবাসীর কাছে করজোরে ক্ষমা চাই। শান্তিপ্রিয় চাটমোহরবাসীর উন্নয়নে, মাদক সন্ত্রাসমুক্ত, সম্প্রীতির মডেল চাটমোহর গড়ে তুলতে চাই। আমি নির্বাচিত হলে পৌরবাসীর মতামতের ভিত্তিতে জবাবদিহিতামূলক কাজে নিজেকে নিয়োজিত করবো। আওয়ামীলীগ সরকার চাটমোহর পৌরসভা গঠন করলেও এখন পর্যন্ত নৌকার কোন প্রার্থী মেয়র হিসেবে জনপ্রতিনিধিত্ব করতে পারেনি। আমি আপনাদের মাধ্যমে পৌরবাসীর কাছে একটিবার সুযোগ চাই। মৃত্যুর আগে একবার আপনারা আমাকে শেষ সুযোগ দিন। আমার অতীতের জানা অজানা সকল ভুল ক্ষমা করে আমাকে মেয়র নির্বাচত করুন। প্রতিশ্রুতি দিচ্ছি আমি আপনাদের আমানতের খেয়ানত করবো না। শনিবার সকালে চাটমোহর পৌরসদরের শাহী মসজিদ মোড়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চাটমোহর পৌরসভার নির্বাচনী আওয়ামীলীগ দলীয় প্রার্থী (নৌকা) এ্যাড. সাখাওয়াত হোসেন সাখো তাঁর বাসভবনে চাটমোহরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে উপরোক্ত কথাগুলো বলেন।
সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি বলেন, স্থানীয় (পাবনা-৩) এমপি (আলহাজ্ব মো. মকবুল হোসেন) মহোদয় অসুস্থ্য থাকার কারণে এলাকায় আসতে না পারলেও আমার জন্য দোয়া করছেন। আমি আজ সকালেই তার একটি কাজ করে দিয়েছি। তিনি আমার পক্ষে যেখানে যা বলার বলেছেন। আমার বিরুদ্ধে প্রতিপক্ষ প্রার্থী নানা অপপ্রচার চালাচ্ছে যে, চাটমোহরে আমি ত্রাস-সন্ত্রাস সৃষ্টি করবো। এসবই গুজব। বরঞ্চ বিভিন্ন মহল্লায় আমার পোষ্টার ছেঁড়া হয়েছে, আমি কাউকে কিছু বলিনি। চাটমোহর শান্তিপ্রিয় জায়গা, সে শান্তি অটুট এবং অক্ষুন্ন থাকবে। একটি পক্ষ নিজেরাই অরাজকতা সৃষ্টি করে নির্বাচন বানচাল করার চেষ্টা করছে। প্রতিদিন নৌকার ভোট বাড়ছে। চাটমোহর পৌরবাসী সবাই মাঠে নেমেছে। স্থানীয় এমপি মহোদয়ের প্রতিনিধি স্থানীয় উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ, ইউনিয়ন পরিষদের মেম্বরবৃন্দ, আওয়ামীলীগের জেলা ও বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি নৌকার পক্ষে কাজ করছেন। আগামী ২৮ ডিসেম্বর নৌকার বিজয় রথ কেউ ঠেকাতে পারবেনা। চাটমোহরে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। আমি পৌরবাসীকে নির্বিঘ্নে তাদের ভোট প্রদানের আহবান জানাচ্ছি। পাশপাশি বিনয়ের সাথে বলছি শুধু একটিবার মানুষের সেবা করার সুযোগ চাই। মতবিনিময়কালে মো. সাইমুর রহমান পাভেল, মো. রেজাউল করিম পলাশসহ অন্যরা উপস্থিত ছিলেন।
মতবিনিময়ের শুরুতে উপস্থিত সকল সাংবাদিকদের কাছে ১৬ দফা সম্বলিত একটি ইশতেহার তুলে দেয়া হয়।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap