শিরোনামঃ

আজ রবিবার / ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৪:৫৩

ভুয়া পুলিশকে হাতে নাতে ধরে থানায় সোপর্দ করলো পর্যটকরা

নাটোর প্রতিনিধি: পুলিশ পরিচয়ে জোরপূর্বক ব্যাগ তল্লাসির করার সময় শাহিন(৪০) নামের এক যুবককে হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে পর্যটকরা। শুক্রবার বেলা এগারোটার দিকে তাকে আটক করে পুলিশে দিয়েছেন তারা। আটক শাহিন শহরের ফুলবাগান এলাকার মৃত গোলাম হোসেনের ছেলে।
রাজাশাহী থেকে বেড়াতে আসা ভুক্তভোগী দলের প্রধান ইমতিয়াজ জামিল দীপন জানান, আজ বেলা ১১ টার দিকে সাতটি মোটরসাইকেল যোগে তিনিসহ ১৪ জনের একটি স্বেচ্ছাসেবী সংগঠন নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার পাটুল মিনি কক্সবাজার এলাকায় ভ্রমণ এবং করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করার উদ্দেশ্যে মাস্ক বিতরণ কার্যক্রমের জন্য যাচ্ছিলেন।
পথে উত্তরা গণভবনের মেইন গেট পার হয়ে সীমানা প্রাচীরের পার্শ্ববর্তী এলাকায় সামনে পৌঁছালে এক যুবক মোটরসাইকেল যোগে এসে তাদের গতিরোধ করে। এ সময় উল্লিখিত যুবক (শাহীন) নিজেকে ডিবি পুলিশ পরিচয়ে তাদের ব্যাগ তল্লাশি করা শুরু করে। এসময় তারা তার পরিচয়পত্র দেখতে চান।
দীপন আরো জানান, শাহীন তার পরিচয়পত্র না দেখালে এবং জোরজবরদস্তি শুরু করলে সন্দেহের সৃষ্টি হয়। তখন স্বেচ্ছাসেবকরা মিলে তাকে আটক করে থানায় নিয়ে আসে। শাহিনকে চ্যালেঞ্জ না করলে ব্যাগের মধ্যে মাদকদ্রব্য দিয়ে ফাঁসিয়ে দিতে পারতো বলেও আশংকা প্রকাশ করেন দীপন।
পরে তার বিরুদ্ধে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগ আনা হয়।
পর্যটকদের আরেক সদস্য ইশতিয়াক জানান, পর্যটকরা যদি এইভাবে হয়রানির শিকার হয় তাহলে তো নাটোরে কেউ আসবে না। আমরা এর সুষ্ঠু বিচার দাবি করছি।
নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযুক্ত শাহীন আমাদের হেফাজতে রয়েছে আমরা বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করব।

 

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap