শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১১:২৮

ফেন্সিডিলসহ র‌্যাবের হাতে দুই মাদক ব্যবসায়ী আটক

নাটোর প্রতিনিধি: নাটোরে ফেন্সিডিলসহ ইমরান আলী (৫০) ও জালাল উদ্দিন (৬০) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার বেলা ১১ টার দিকে তাদের সদর উপজেলার সুলতানপুর এলাকা থেকে আটক করা হয়।
আটক ইমরান সদর উপজেলার চক আহম্মদপুর এলাকার মৃত খোশ মোহাম্মদের ছেলে এবং জালাল উদ্দিন রাজশাহী জেলার বাঘা উপজেলার পাকুরিয়া গ্রামের ময়নুদ্দীন বিশ্বাসের ছেলে।
র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি রাজিবুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল শুক্রবার বেলা ১১টার দিকে সদর উপজেলার সুলতানপুর গ্রামে অভিযান পরিচালনা করে। এসময় ব্যাটারী চালিত একটি ভ্যানে তল্লাশী করে ২৮ বোতল ফেন্সিডিলসহ ইমরান আলী ও জালাল উদ্দিনকে হাতেনাতে আটক করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জব্দকৃত ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সামনে স্বীকার করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর নাটোর সদর থানায় হস্তান্তর করা রয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap