শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৩শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১০:৩৩

ভাঙ্গুড়ায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন ইউএনও

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় মুক্তির উৎসব ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী মেলা -২০২২ এর তৃতীয় দিনে ইউএনও মোহাম্মাদ নাহিদ হাসান খান শতাধিক বীর মুক্তিযোদ্ধার সম্মেলন অনুষ্ঠানে সংবর্ধনা প্রদান করেন। শনিবার দুপুরের দিকে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মুক্তির উৎসব ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী মেলা -২০২২ অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা এম হোসেন আলী অডিটরিয়াম কাম কমিউনিটি সেন্টারে এই সংবর্ধনা প্রদান করেন।

নতুন প্রজন্মকে বীর মুক্তিযোদ্ধাদের দেখানোর উদ্দ্যেশে মুক্তির উৎসব ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী মেলা -২০২২ এর তৃতীয় দিনে বীর মুক্তিযোদ্ধাদের সম্মেলন অনুষ্ঠানে সংবর্ধনা আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ইউএনও মোহাম্মাদ নাহিদ হাসান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত থেকে বক্তব্য দেন পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা ভাঙ্গুড়া উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মোকছেদুর রহমান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব, বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, বীর মুক্তিযোদ্ধা অ.স.ম আব্দুর রহিম পাকন,বীর মুক্তিযোদ্ধা আলী জব্বার, বীর মুক্তিযোদ্ধা চন্দনসহ শতাধিক বীর মুক্তিযোদ্ধা,উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভীন পাখি, সহকারি কমিশনার(ভুমি) বিপাসা হোসাইন, ভাঙ্গুড়া থানার ওসি মুঃ ফয়সাল বিন আহসান, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি জাকির হোসেন ছবি, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হাসান আরিফ। অনুষ্ঠানে মহান মুক্তিযুদ্ধে শাহাদৎ বরণকারি জাতীর শ্রেষ্ঠ সন্তানদের রুহের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এর আগে সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব এ নেতৃত্বে পাবনা জেলা থেকে ৭০ জন মুক্তিযোদ্ধা ভাঙ্গুড়ায় পৌছালে ভাঙ্গুড়া উপজেলার ৩০ জন মুক্তিযোদ্ধাসহ ইউএনও,মেয়র ওসি তাদেরকে ফুল দিয়ে বরণ করে অভ্যুর্থনা জানান। পরে দুপুরির দিকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের মধ্যহ্ন ভোজের আয়োজন করা হয়।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap