শিরোনামঃ

আজ মঙ্গলবার / ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১৩ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৩:০২

বড়াইগ্রামে ছাগলের পিকআপসহ ৩ চোর আটক

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে দুইটি ছাগল একটি পিকআপ ভ্যানসহ তিন চোরকে আটক করেছে হাইওয়ে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় বনপাড়া হাটিকুমরুল মহাসড়কের আগ্রান ফিলিং ষ্টেশন এলাকা থেকে আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন

সিরাজগঞ্জ জেলার কালিয়া হরিপুর গ্রামের মান্নান শেখের ছেলে নয়ন (২৫), বাবলু শেখের ছেলে ইকবাল (১৮) ও সাড়োটিয়া গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে আতিক (১৮)।

বনপাড়া হাইওওেয় থানার পরিদর্শক দেলোয়ার হোসেন জানান, বনপাড়া বাইপাস এলাকায় টহলরতকালে পিকআপ ভ্যানটিকে থামানোর জন্য সিগন্যাল দেওয়া হয়। সিগনাল উপেক্ষা করে দ্রুত গতিতে পালানোর চেষ্টা করে।

এতে সন্দেহের সৃষ্টি হলে ধাওয়া করে আগ্রান ফিলিং ষ্টেশন কাছে গিয়ে গাড়ীটির গতিরোধ করা হয়। সে সময় গাড়ীর পিছন থেকে ২ জন লাফ দিয়ে দৌড়ে ইক্ষু ক্ষেতে ঢুকে পড়ে এবং ২টি ছাগল সহ অপর ৩ জনকে আটক করা হয়।

তিনি আরো জানান, ছাগল ২টি সিংড়া এলাকা থেকে চুরি করে পিক আপ ভ্যান যোগে সিরাজগঞ্জের দিকে যাচ্ছিল। আটকদের তথ্য মতে ইউনুস (২৩) ও হোসেন আলী (২২) পালিয়ে যায়। তাদেরকে আটকের চেষ্টা চলছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap