শিরোনামঃ

আজ মঙ্গলবার / ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৯:১৯

ছেলেধরা গুজবে বিভ্রান্ত না ছড়াতে চাটমোহরে গণসচেতনতা মূলক মতবিনিময় সভা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়ন পরিষদের উদ্যোগে ছেলে ধরা গুজবে বিভ্রান্ত না ছড়াতে, মশা নিধন ও আইন শৃঙ্খলা বিষয়ক গণ সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে চাটমোহর রেলষ্টেশন বাজারে মুলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদুল ইসলাম বকুলের সভাপতিত্বে ও ইউপি সদস্য আব্দুল কুদ্দুসের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হামিদ মাস্টার।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার, সহকারী পুলিশ সুপার ( চাটমোহর সার্কেল) সজীব শাহরিন, পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার প্রকৌশলী মাশফিকুল হাসান, চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেখ মোঃ নাসীর উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক, পুলিশ পরিদর্শক তদন্ত শরিফুল ইসলাম, ইউপি সদস্য সাকাওয়াত হোসেন, মূলগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাহেব আলী মাষ্টার, আওয়ামীলীগ নেতা শরিফুল্লাহ সাচ্চু, মোকছেদ আলী, রেলবাজার বনিক সমিতির সভাপতি লিখন বিশ্বাস প্রমুখ।

বক্তারা ছেলে ধরা গুজবে সাড়া না দেওয়ার জন্য অনুরোধ জানান। তারা বলেন এলাকায় কাউকে ছেলে ধরা সন্দেহ হলে নিকটস্থ থানায় অথবা ইউনিয়ন পরিষদে যোগাযোগ করতে অনুরোধ করেন। সেই সঙ্গে এডিস মশা নিধনে নিজ নিজ প্রতিষ্ঠান ও বাড়ীর আঙ্গিনা পরিস্কার রাখতে অনুরোধ জানান। তাছাড়াও বক্তারা বিদ্যুৎ নিয়ে গুজবে কান না দাওয়ার অনুরোধ জানান।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap