শিরোনামঃ

আজ শুক্রবার / ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:২১

বড়াইগ্রামে উপজেলা শীর্ষে বনপাড়া সেন্ট যোসেফ্স স্কুল এন্ড কলেজ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে এবারের এসএসসি পরীক্ষায় সর্বাধিক ৫৪ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়ে বনপাড়া সেন্ট যোসেফ্স স্কুল এন্ড কলেজ উপজেলার শীর্ষ শিক্ষা প্রতিষ্ঠানের স্থান দখল করেছে। এছাড়া রাজাপুর উচ্চ বিদ্যালয় থেকে ৫২ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়ে উপজেলার দ্বিতীয় ও জোনাইল সেন্ট লুইস উচ্চ বিদ্যালয় থেকে ২৮ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়ে তৃতীয় শিক্ষা প্রতিষ্ঠানের গৌরব অর্জন করেছে। এছাড়া এবারের এসএসসি, এসএসসি ভোকেশনাল ও দাখিল পরীক্ষায় উপজেলায় মোট ২৫২ জন পরীক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।
সংশ্লিষ্ট কেন্দ্র সূত্রে জানা যায়, উপজেলার অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে রামাগাড়ি উচ্চ বিদ্যালয় থেকে ১৮ জন, বড়াইগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ১৫ জন, বড়াইগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয় ও পাঁচবাড়িয়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে থেকে ৯ জন করে, গোপালপুর ও আহম্মেদপুর এমএইচ উচ্চ বিদ্যালয় থেকে ৮ জন করে, আগ্রান উচ্চ বিদ্যালয়ের কারিগরী শাখা থেকে ৬ জনসহ মোট ১০ জন, দ্বারিকুশী-প্রতাপুর, কৈডিমা ও পারকোল উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন করে, জোনাইল এমএল, বনপাড়া, চান্দাই ও মেরিগাছা উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন করে, আহমেদপুর বালিকা, কুরশাইট, বাঘাইট জাগরণী, দেওশীন ও কচুগাড়ি উচ্চ বিদ্যালয় থেকে দুজন করে এবং মৌখাড়া, পাঁচবাড়িয়া, নিশ্চিন্তপুর, বাগডোব ও দিয়াড়গাড়ফা ডিকে উচ্চ বিদ্যালয় থেকে একজন করে শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। এছাড়া দাসগ্রাম সিনিয়র মাদরাসার দুজন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap