শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১লা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৬:১৭

বেনাপোল সীমান্তে ভারতীয় থ্রিপিস, প্রাইভেটকারসহ আটক-২

জাকির হোসেন, শার্শা, যশোর প্রতিনিধি : যশোরের বেনাপোল পোর্ট থানার পুলিশ রোববার সকালে বড়আচড়া সীমান্তে অভিযান চালিয়ে ভারত থেকে অবৈধ ভাবে নিয়ে আসা ১৯৫ পিস থ্রিপিস সহ শাওন (৩৬)ও হামিদ (৩১) নামে দুই জনকে প্রাইভেট কার সহ আটক করেছে। আটক শাওন ঢাকা নবাবগজ সুজাপুর এলাকার আক্তার হোসেনের ছেলে,ও হামিদ বেনাপোল পোর্ট থানার বড়আচড়া গ্রামের সলেমানের ছেলে।
তাদের কে আটকের পর থানায় ব্যাপক জেরা করার পর আসামীরা এ চোরাচালানীর সাথে জড়িত আরো সাত জনের নাম স্বীকার করেছেন বলে জানিয়েছেন বেনাপোল পোর্ট থানা পুলিশ, তাদের স্বীকার উক্তি অনুযায়ী সাতজন পলাতক আসামীরা হলো বড়আচড়া গ্রামের শিমুল(৩৬), গাতিপাড়া গ্রামের রেজাউল করিম(৪৮), গাতিপাড়া গ্রামের আলিমুল(৩৮), গাতিপাড়া গ্রামের শাহাজান(৪২), গাতিপাড়া গ্রামের মিন্নু(৪৩) গাতিপাড়া গ্রামের আব্দুল(৪৫)ও গাতিপাড়া গ্রামের সালাম মাষ্টার(৪০)।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, গোপন সংবাদে জানতে পারি চোরাচালানীরা ভারত থেকে বিপুল পরিমান থ্রিপিস এনে ঢাকা নেয়ার উদ্দেশে বড় আচড়া শামু ফকিরের আস্তানার উত্তর পাশে পাকা রাস্তার উপর একটি প্রাইভেট কারে ভর্তি করছে। এমন সংবাদের ভিত্তিতে এসআই এইচ এম এ লতিফ, এএসআই শরিফুল ইসলাম, এএসআই রবিউল ইসলাম, কনষ্টেবল অলিয়ার রহমান ও মহিউদ্দিন সেখানে অভিযান চালিয়ে ১৯৫ পিস থ্রিপিস ও ঢাকা মেট্ট গ ১১-৯২২ নং সাদা একটি প্রাইভেটকার সহ শাওন ও হামিদ কে হাতেনাতে আটক করতে সক্ষম হন। আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে যশোর কোটে সোপর্দ করা হবে। এবং পলাতক আসামীদের আটকের জন্য অভিযান চলনো হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap