শিরোনামঃ

আজ মঙ্গলবার / ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১৩ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৯:২৯

বিজয় দিবসে চাটমোহরে আওয়ামীলীগের আনন্দ র‍্যালি

চাটমোহর অফিস : মহান বিজয় দিবস উপলক্ষে পাবনার চাটমোহরে আনন্দ র‌্যালি করেছে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। শনিবার (১৬ ডিসেম্বর) শহরের পুরাতন বাজারে উপজেলা আওয়ামী লীগের দলীয় অস্থায়ী কার্যালয় থেকে র‌্যালিটি বের হয়। শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয় এ র‌্যালি।

র‌্যালিতে নেতৃত্ব দেন চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক।

এদিকে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করেছে উপজেলা আওয়ামী লীগ। দলীয় কার্যালয় থেকে র‌্যালিসহ এসে উপজেলা পরিষদ চত্বরে থাকা মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা।

দিবসটি উপলক্ষে ছিল আলোচনা সভা ও দোয়া মাহফিল। উপজেলা চত্বরে আলোচনা সভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম। উপজেলা আওয়ামী লীগের কর্মসূচিতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, আওয়ামী লীগ নেতা মাহবুব এলাহী বিশু, পৌর আ.লীগের সভাপতি নাজিম উদ্দিন মিয়া, সাধারণ সম্পাদক জুয়েল মির্জা, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ, আবুল কাশেম লাল, যুবলীগের সভাপতি সাজেদুর রহমান মাস্টার প্রমুখ উপস্থিত ছিলেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap