শিরোনামঃ

আজ শনিবার / ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:১২

বাগমারায় শিশু ধর্ষণের চেষ্টায় আটক ১

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর বাগমারা উপজেলায় আট বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলার দ্বীপপুর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ অভিযুক্ত সাদেক হোসেনকে (৪২) নামের এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে। তিনি একই এলাকার বাসিন্দা।

দুপুরের পর তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এবিষয়ে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,শুক্রবার সকালে বাড়ির পাশে খেলছিল ওই শিশু। জাম পেড়ে দেয়ার প্রলোভন দেখিয়ে তাকে গ্রামের পাশের জঙ্গলে নিয়ে যান সাদেক। সেখানেই ওই শিশুকে ধর্ষণের চেষ্টা চালান তিনি।

টের পেয়ে এলাকার আরেক ব্যক্তি ধাওয়া করে ধরে ফেলেন সাদেককে। খবর পেয়ে বেলা সোয়া ১১টার দিকে পুলিশ গিয়ে তাকে আটক করে হেফাজতে নেয়। ওসি আরও বলেন,এই ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। ঘটনার দায় স্বীকার করেছেন সাদেক আলী। ওই শিশুর বাবার দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap