শিরোনামঃ

আজ রবিবার / ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:৪৬

বাগমারায় যাতাযাতের রাস্তায় প্রাচীর তুলায় ভেঙ্গে দিলেন ইউএনও

নাজিম হাসান,রাজশাহী থেকে : রাজশাহীর বাগমারা উজেলার সদর ভবানীগঞ্জ পৌরসভায় প্রতিহিংসার প্রাচীর তুলে রাস্তা বন্ধ করে দেওয়ায় অবশেষে  প্রাচীর ভেঙ্গে দিলেন স্থানীয় প্রসাশন। বুধবার দুপুরের দিকে ইউএনও জাকিউল ইসলাম শ্রমিক দারায় প্রাচীর ভেঙ্গে গুড়িয়ে দেন।

এলাকাবাসি জানান ভবানীগঞ্জ পৌরসভার সরকারি বালিকা বিদ্যালয়ের উত্তর পশ্চিম পাশে দিঘী সংলগ্ন এলাকায় বেশকিছু দিন আগে বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছেন ভবানীগঞ্জ বাজারের কাপড় ব্যবসায়ী আব্দুর রাজ্জাক নামের এক ব্যাক্তি। এর কিছুদিন পরে আব্দুর রাজ্জাকের বাড়ির দক্ষিণ পাশে জমি কিনে বাড়ি নির্মানের উদ্যোগ নেন ভবানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের শিক্ষক ও বাগমারা প্রেসকবের সদস্য সাংবাদিক জিল্লুর রহমান দুখু।

এরপর দুখুর বাড়িটির মির্নাণ কাজ কিছুদুর এগিয়ে যাওয়ার পর ওই বাড়িতে যাওয়ার একমাত্র রাস্তায় প্রাচীর তুলে রাস্তা বন্ধ করে দেয় আব্দুর রাজ্জাক। পরে এ বিষয়ে সাংবাদিক দুখু ইউএনও’রকোছে একটি লিখিত অভিযোগ দিলে ইউএনও জাকিউল ইসলাম ওই এলাকা পরিদর্শন করে অভিযোগর সত্যতা পেয়ে প্রাচীরটি ভেঙ্গে ফেলার নির্দেশ প্রদান করেন।

পরে এই নির্দেশ মোতাবেক উপজেলা পরিষদের ৫/৬ জন শ্রমিক হাতুড়ী দিয়ে সঙ্গে সঙ্গে প্রচীরটি গুড়িয়ে দেয়। এ প্রসঙ্গে ইউএনও জাকিউল ইসলাম বলেন, ওটা ছিল প্রতিহিংসার প্রাচীর। সাংবাদিক সাহেব সেখানে বাড়ির কাজ শুরু করার পর তার যাতাযাত বন্ধ করার জন্যই সেখানে প্রাচীরটি নির্মান করা হয়। এলাকাবাসীর দাবীর প্রেক্ষিতে রাস্তা বন্ধ করা প্রাচীরটি ভেঙ্গে দেওয়া হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap