শিরোনামঃ

আজ রবিবার / ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৮:৫১

চাটমোহরে ৪টি মুরগীর খামার ও ওষুধের দোকানে জরিমানা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে ৪টি মুরগীর খামারে ও ৩টি ওষুধের দোকানে অভিযান চালিয়ে জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সরকার অসীম কুমার উপজেলার মথুরাপুর ইউনিয়নের ভাদরা গ্রামে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এ সময় ওই গ্রামের আকতার হোসেন, শামসুল হক, গোলাম নবী ও বেলালুর রহমানের মুরগী খামারে ২০০৫ সালের পশু রোগ আইন না মানায় ও মুরগীর খামারের লাইসেন্স না থাকায় প্রত্যেককে ১০ হাজার টাকা করে ৪০ হাজার টাকা জরিমানা করেন। এ সময় উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের কর্মকর্তা ও থানা পুলিশ উপস্থিত ছিলেন।

এদিকে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকতেখারুল ইসলাম উপজেলার হরিপুর বাজারে তিনটি ওষুধের দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৭ হাজার টাকা জরিমানা করেন। লাইসেন্স নবায়ন না করা, মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখা ও ফ্রিজে খাবার রাখার দায়ে বাজারের হাজী ফার্মেসীর মালিক আলহাজ্ব মতিউর রহমানকে ৫ হাজার টাকা, অমিয় ফার্মেসীর মালিক সেলিম রেজাকে ১ হাজার টাকা ও শাহজাদপুর ফার্মেসীর মালিক সাইফুল ইসলামকে ১ হাজার টাকা জরিমানা করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap