শিরোনামঃ

আজ শনিবার / ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:০২

পুঠিয়ায় সাবেক এমপি দারার এপিএস ও তার স্ত্রীকে মারপিটের অভিযোগ

নাজিম হাসান,রাজশাহী থেকে : রাজশাহীর পুঠিয়া-দুর্গাপুরের সাবেক সাংসদ আব্দুল ওয়াদুদ দারার এপিএস বদরুজ্জামান (বদি) ও তার স্ত্রীকে মারধোরের অভিযোগ পাওয়া গেছে। রবিবার সকাল সাড়ে নয়টার সময় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে পুঠিয়া উপজেলার বানেশ্বর ধানহাটার বটতলা নামক এলাকায় এ মারধোরের ঘটনায় তারা আহত হন। আহত বদিউজ্জামান (বদি) দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়নের ভাংড়ি গ্রামের আকবর আলীর ছেলে।

তিনি গত ১০ বছর ধরে পুঠিয়া দুর্গাপুরের সাবেক সাংসদ দারা’র একান্ত ব্যক্তিগত সহকারী হিসেবে কাজ করেছেন। এছাড়া তিনি বানেশ্বর কলেজের মনোবিজ্ঞান বিভাগের প্রভাষক ও তার স্ত্রী শেফালী বেগম দুর্গাপুর নারী ও শিশু বিষয়ক দপ্তরে কর্মরত রয়েছেন। স্থানীয়দের সুত্রে জানা গেছে, বদিউজ্জামান ও তার স্ত্রী সেফালি বেগম শশুর বাড়ি তাতারপুর থেকে মোটরসাইকেল যোগে কর্মস্থলে যাওয়ার পথে উক্ত স্থানে পৌছালে প্রতিপরে লোকজন তার মোটরসাইকেলের গতিরোধ করে তার কাছে পাওনা সাড়ে ৩ লাখ টাকা দাবী করে।

এসময় তাদের সঙ্গে বদির কোন অর্থনৈতিক লেনদেন নেই বলে জানালে প্রতিপরে লোকজন তার মোটরসাইকেলের চাবী ছিনিয়ে নেন। পরে তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে পিটিয়ে আহত করে। এসময় এলাকার স্থানীয় লোকজন ঘটনাস্থলে ছুটে এসে আহত অবস্থায় বদিউজ্জামানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এবিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম বলেন, বানেশ্বর এলাকায় এধরনের ঘটনা ঘটেছে। এবং ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এই ঘটনায় এখনো কেউ অভিযোগ দেয়নি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap