শিরোনামঃ

আজ শনিবার / ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ২:৩৮

পুঠিয়ায় প্রেমিককে গণধোলাই’পুলিশ জনতার হাতে অবরুদ্ধ

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়া উপজেলায় গভীর রাতে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে প্রেমিক এলাকাবাসি হাতে বেদম পিটুনীর শিকার হয়েছে। এসময় পুলিশ তাদেরকে আটক করতে গিয়ে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে এলাকার লোকজন তাদেরকে অবরুদ্ধ করে রাখে।

সোমবার ভোর সাড়ে ৪ টার দিকে অতিরিক্ত পুলিশ গিয়ে অবরুদ্ধ পুলিশদেরকে উদ্ধারসহ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাটি ঘটেছে উপজেলার হারুগাতি গ্রামেতে। এবিষয়ে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান জানান,রাজশাহী কলেজের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ও ধোপাপাড়া গ্রামের হাতেম আলীর ছেলে হায়দার আলীর সঙ্গে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে পুঠিয়ার হারুগাতি গ্রামের বাসিন্দা ও সাতবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীর। রোববার দিনগত রাত ১১টার দিকে প্রেমিকার সঙ্গে দেখা করতে হারুগাতি গ্রামে যায় হায়দার।

এসময় দুই বন্ধু নাদিম মোস্তফা ও রবিন হোসেনও তার সঙ্গে ছিল। এসময় মেয়েটি পুলিশকে জানিয়েছে, দেখা করতে এসে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে হায়দার তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। এসময় তার দুই বন্ধু পাশের বাজারে অপোয় ছিল। তবে ঘটনা টের পেয়ে স্থানীয়রা হায়দারসহ তার দুই বন্ধুকে আটক করে রেখে পিটুনী দেয়।এছড়া হায়দারের এক পায়ে লোহার রডও ঢুকিয়ে দেয়া হয়। এদিকে,পরে খবর পেয়ে পুঠিয়া থানা পুলিশ ঘটনাস্থলে যায়।

তারা অভিযুক্তদের আটক করে থানায় নিতে যেতে চাইলে গ্রামবাসী বাধা দেয়। তারা পুলিশকে জানায়, সকালে স্থানীয় চেয়ারম্যানের উপস্থিতিতে বিচার হবে। এ নিয়ে গ্রামবাসী ও পুলিশের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায়ে মসজিদের মাইক থেকে পুলিশকে প্রতিহত করতে গ্রামবাসীর প্রতি আহ্বান জানানো হলে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এসময় উত্তেজিত গ্রামের লোকজন গাড়ির হাওয়া ছেড়ে দিয়ে পুলিশকে অবরুদ্ধ করে রাখে। এবং গ্রামবাসী নারী পুলিশ সদস্যদের শারীরিকভাবে লাঞ্ছিত করতে গেলে পুলিশও লাঠিচার্জ করেন। এতে এলাকার বেশকেছু লোকজন গুরুতর আহত হন। এবং তাদের বিভিন্ন কিনিক ও স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়।

পরে ভোরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে এবং অভিযুক্তদের থানায় নিয়ে যায়। রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান আরো জানান, আহত হায়দারকে চিকিৎসা দেয়া হয়েছে। এবিষয়ে মেয়েটির বাবা ধর্ষণের অভিযোগ এনে থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন। এছাড়া সরকারী কাজে বাধা দেয়া অভিযোগে পুলিশের প থেকেও আলাদা মামলা দায়ের করা হয়েছে।#

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap