শিরোনামঃ

আজ শনিবার / ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:৫২

পুঠিয়ায় ইটভাটা থেকে পরিবহন শ্রমিক নেতার মরদেহ উদ্ধার

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় ইটের ভাটা থেকে এক পরিবহন শ্রমিক নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম নুরুল ইসলাম নুরু। সে উপজেলার গন্ডগোলিয়া এলাকার মৃত আব্দুল কালু উদ্দিনের ছেলে। মঙ্গলবার (১১ জুন) সকালে তার লাশের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

সেখানে তার মরদেহের সুরতহাল তৈরী করে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজে (রামেক) হাসপাতালে মর্গে পাঠানো হচ্ছে বলে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল আহম্মেদ জানান। তবে নিহতের পরিবারের দাবি শ্রমিক নেতা নুরুল ইসলাম নুরকে হত্যা করা হয়েছে। তাকে কীভাবে হত্যা করা হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায় নি। সম্প্রতি অনুষ্ঠিত হওয়া পরিবহন শ্রমিক নির্বাচনে তিনি প্রার্থী ছিলেন। তবে ভোটে পরাজিত হন।

এদিকে,নুরু হত্যার প্রতিবাদে রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ করেন শ্রমিকরা। প্রায় আধঘণ্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। তবে পুলিশের আশ্বাসে তারা অবরোধ তুলে নেয়। পরে পুলিশের সহায়তায় যান চলাচল শুরু হয়। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে।

ওসি সাকিল আহম্মেদ আরো জানান, ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। তবে এ ঘটনায় থানায় আপাতত অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap