শিরোনামঃ

আজ শনিবার / ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১:১৭

পাবনা ক্যাডেট কলেজে শতভাগ জিপিএ-৫ পেয়েছে 

পাবনা প্রতিনিধি : পাবনা ক্যাডেট কলেজ থেকে এবারে এইচএসসি পরীক্ষায় ৫২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে শতভাগ জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে, গোল্ডেন জিপিএ পেয়েছে ৪৬ জন।

কলেজ সূত্রে জানা যায় , শুক্রবার ( ২৮ জুলাই ) সকালে প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে পাবনা ক্যাডেট কলেজ থেকে বিজ্ঞান বিভাগে মোট ৫২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে সবাই কৃতিত্বের সঙ্গে জিপিএ -৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। এর মধ্যে ৪৬ জন শিক্ষার্থী গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে।

গোল্ডেন জিপিএ -৫ পাওয়া শিক্ষার্থী ক্যাডেট তপু তার প্রতিক্রিয়ায় জানায়, আমাদের পাঠদানে প্রতিষ্ঠানের শিক্ষকদের যথেষ্ট আন্তরিকতা ছিল।

আমরা নিজেরাও শিক্ষকদের দেওয়া নির্দেশনা অনুসরণ করে ভালো ফলাফলের জন্য কঠোর পরিশ্রম করেছি। আমাদের বাবা-মায়েরা সবসময় সাহস ও উৎসাহ যুগিয়েছেন।

পাবনা ক্যাডেট কলেজের অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের পড়ালেখায় কঠোর মনোনিবেশ, শিক্ষকদের মানসম্মত পাঠদান আর অভিভাবকদের আন্তরিক প্রচেষ্টায় এ অভূতপূর্ব ফলাফল সম্ভব হয়েছে।

প্রতিবারের মতো এ ধারা অব্যাহত রাখতে আমাদের শিক্ষক ও কর্মকর্তাদের আন্তরিকতার কোনো কমতি নেই। তিনি সাফল্যমন্ডিত ফলাফলে শিক্ষার্থীদের আরও উন্নতি কামনা করেন।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap