শিরোনামঃ

আজ শনিবার / ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:৫২

নিপীড়িত-বঞ্চিতদের ভাগ্য উন্নয়নে কাজ করছে সরকার: এমপি প্রিন্স

পাবনা প্রতিনিধি : পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, ‘দেশের নিপীড়িত-বঞ্চিত মানুষের ভাগ্য উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে।

শতভাগ বিদ্যুতায়ন এবং অবকাঠামোগত উন্নয়নের সুফল ভোগ করছে দেশের জনগণ।

দেশের অর্থনীতি আজ শক্ত ভিতের ওপর দাঁড়িয়ে। বিশ্বে বাংলাদেশ আজ অনন্য উচ্চতায় অধিষ্ঠিত। ’

বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে পাবনা সদর উপজেলাধীন কিসমত প্রতাপপুর করিমের বাড়ির সামনের পাকা রাস্তা হতে আহেদ আলী কলেজ রোড ভায়া আলতাবের বাড়ি পর্যন্ত রাস্তা সংস্কার কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

গোলাম ফারুক প্রিন্স বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু শহরকেন্দ্রিক উন্নয়নে বিশ্বাসী নন। তিনি এমনভাবে উন্নয়ন পরিকল্পনা সাজিয়েছেন যেন গ্রামে বসেই শহরের সব নাগরিক সুবিধা পাওয়া যায়।

তার কৌশল ও দক্ষতাবলেই আমরা স্বল্পোন্নত দেশের কাতার থেকে উন্নয়নশীল দেশের পথে অগ্রসর হচ্ছি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আসম আব্দুর রহিম পাকন, পৌর আওয়ামী লীগ নেতা হিরোক হোসেন, কামরুজ্জামান রকি, পৌর ১৫নং ওয়ার্ড এর কাউন্সিলর শাহীন শেখ,

পৌর ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান হীরক, সাবেক কাউন্সিলর তরিকুল ইসলাম, ঠিকাদার আব্দুল মতীন, জেলা ছাত্রলীগের সাবেক নেতা সরদার স্বপন আহমেদসহ স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap