শিরোনামঃ

আজ রবিবার / ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৩:১৩

পাবনার আতাইকুলার সেনা সদস্য মানিকের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

স্টাফ রিপোর্টার : পাবনা সদর উপজেলার আতাইকুলা থানা গঙ্গারামপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে সেনাবাহিনী সদস্য শামীম আক্তার মানিক বান্দরবানের কর্মরত ছিলেন।

ব্যক্তিগত কাজে সেরে বগুড়া থেকে পাবনার বাড়ি ফিরছিলেন গত ২৪ অক্টোবর রবিবার রাত ৮ টার দিকে সিরাজগঞ্জের উল্লাপাড়া বোয়ালিয়া পাগলা এলাকায় বাইক দুর্ঘটনায় হয়ে পড়েছিলেন এ সময় একটি ট্রাক তাকে চাপা দিলে সে ঘটনাস্থলেই মারা যায়। ইন্না নিল্লাহী ওয়া ইন্না লিল্লাহী রাজিউন মৃত কালে বয়স ছিল ৩০ বছর নিহত সেনা সদস্য ছুটি কাটাতে বাড়িতে এসেছিলো।

ঘটনাস্থল থেকে সেনাবাহিনী সদস্য মানিকের লাশটি নিয়ে যায় বগুড়া ক্যান্টনমেন্টে সেখানে একটি জানাজা করানো হয়। মৃত কালে স্ত্রী ২ ছেলে সহ অসংখ্যআত্মীয়-স্বজন রেখে গেছেন। নিহতের লাশ গত সোমবার সেনাবাহিনীর লাশবাহী গাড়ি করে তার গ্রামের বাসায় নিয়ে আসা হয় রাত ৮:২০ মিনিটে।

আতাইকুলা গঙ্গারামপুর ইকরা কমপ্লেক্স মাদ্রাসা মাঠে রাত ৯ টায় নিহত মানিকের চাচা ধুলাউড়ি মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আনোয়ার হোসেন নিহতের জানাযা নামাজ সর্ম্পন করেন। হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে বিদায় নেন সেনা সদস্য শামীম আক্তার মানিক। পারিবাবিক কবরস্থানে দাফন করে সেনাবাহিনীর সদস্যরা কবরে পূর্স্প অর্পন করে আকাশে ফায়ার্রি করে বিদায় নেয় বলে পারিবারিক সূএ হতে নিশ্চিত হওয়া গেছে।

জানাজার নামাজে উপস্থিত ছিলেন আতাইকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খ ম আতিয়ার হোসেন,সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ধুলাউড়ি কামিল মাদ্রাসার প্রিন্সিপাল আনোয়ার হোসেন, বাংলা টিভির মালয়েশিয়া ও পাবনা প্রতিনিধি মোহাম্মদ আলী,আতাইকুলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক মোঃ মিঠুন সেখ মিঠু, গঙ্গারামপুর ইকরা কমপ্লেক্স মাদ্রাসার সম্মানিত প্রিন্সিপাল বাকি বিল্লাহ,অত্র প্রতিষ্ঠানের সভাপতি ও সহ-সভাপতি হাবিবুর রহমান,বিশিষ্ট ব্যবসায়ী ও সাধারণ সম্পাদক শওকত,বিশিষ্ট ব্যবসায়ী রাজনীতিবিদ লিটন শেখ,আতাইকুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী শওকত হোসেন, পাবনা জেলা যুবলীগের সদস্য আহসান হাবীব,যুবলীগ ছাত্রলীগ নেতাবৃন্দরা সহ এলাকার অসংখ্য হাজারো সাধারণ মানুষ।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap