শিরোনামঃ

আজ রবিবার / ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:১০

নো মাস্ক নো সার্ভিস কর্মসূচী উদ্বোধন করলেন—মেয়র রাসেল

ভাঙ্গুড়া অফিস : প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে সারা বাংলাদেশের ন্যায় ভাঙ্গুড়া পৌরসভার বাসস্ট্যান্ডে নো মাস্ক নো সার্ভিস কর্মসূচির শুভ উদ্বোধন করেন ভাঙ্গুড়া পৌরসভার সুযোগ্য মেয়র মোঃ গোলাম হাসনাইন রাসেল ।

রবিবার ভাঙ্গুড়া বাসস্ট্যান্ড এলাকায় তিনি বিনামূল্যে সাধারণ পথচারীদের মধ্যে তিনি এই মাস্ক বিতরণ করেন। এসময় তিনি সকলকে সরকারের নির্দেশ মেনে সবাইকে মাস্ক ব্যবহার করতে নির্দেশ দেন।

নো মার্স্ক নো সার্ভিস উদ্বোধন কালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেন (ছবি), সাংগঠনিক সম্পাদক ও পাবনা জেলা পরিষদ সদস্য মোঃ আসলাম আলী, সাংগঠনিক সম্পাদক ও বি বিএল কলেজের অধ্যক্ষ মোঃ সাইদুল ইসলাম, যুবনেতা মোঃ ইবনুল হাসান (শাকিল) উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইমরান হাসান (আরিফ) , পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন খান, পৌর যুবলিগের সভাপতি মোঃ সুমন আলী, সি এন জি ড্রাইভার সভাপতি ও আওয়ামীলিগ নেতা মোঃ আব্দুল জাব্বার, উপস্থিত ছিলেন আওয়ামীলিগ, যুবলিগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap