শিরোনামঃ

আজ মঙ্গলবার / ২৪শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৮শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১:৩৭

ঝালমুড়ির প্যাকেটে মিললো ৯ হাজার ইয়াবা, আটক ২

কক্সবাজার প্রতিনিধিঃ-ইয়াবা পাচারকারীরা বিভিন্ন কায়দায় ইয়াবা পাচার করে আসছে দীর্ঘ দিন ধরে।এবার দেখা গেল ঝালমুড়ির প্যাকেটে করে ইয়াবা পাচার করতে।আর এ কৌশলটি অবলম্বন করে ইয়াবা পাচার করেন টেকনাফের সাবরাং মন্ডলপাড়া এলাকার রাশেদুল কবির (২৬) ও মো. হাসান (২০)।তাদের দুজনকে আটক করেন কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযানটি চালানো হয়।অভিযানে নেতৃত্ব দেয়া ডিবির কর্মকর্তা জানান, ঝালমুড়ির প্যাকেটের ভেতর করে ইয়াবার একটি চালান পাচারের সময় একটি সিএনজি অটোরিক্সায় করে ইয়াবা সররাহের ছদ্মবেশ ধরে ইয়াবাবাহী ঝালমুড়ি ও চিপস চালানটি জব্দ এবং সাথে সাথে দুইজনকে আটক করি।আটককৃতদের স্বীকারোক্তি মোতাবেক তাদের বহনকারী ঝালমুড়ির প্যাকেটের থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। ঘটনাস্থলেই গণনা করে পাওয়া যায় ৯ হাজার ২৩৯ পিচ ইয়াবা এবং ইয়াবাগুলো জব্দ করা হয়।

ঝালমুড়ির প্যাকেটের ভেতর করে পাচারের ৯ হাজার ২৩৯ পিচ ইয়াবাসহ দুইজনকে আটক করেছে কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।রোববার (১৫ নভেম্বর) রাত ৮টার দিকে অভিযান চালিয়ে কক্সবাজার শহরের হলিমোড় থেকে তাদের আটক করা হয়।আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে তাদেরকে থানায় সোপর্দ করা হবে বলে জানান।

ডিবি কর্মকর্তারা বলেন, ধারণা করা হচ্ছে, এই সিন্ডিকেটটি দীর্ঘদিন এভাবে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিলো। এই সিন্ডিকেটের সাথে আরো অনেকে জড়িত থাকতে পারে। আটকদের জিজ্ঞাসাবাদ করে আমরা আরো কারো জড়িত সব তথ্য বের করার চেষ্টা করবো।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap