শিরোনামঃ

আজ রবিবার / ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৯:৩২

নীলফামারীতে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীতে ঈদুল ফিতর উপলক্ষে অসহায় পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী ও ইফতার বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন উদ্দীপ্ত তরুণ সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ।

শুক্রবার (২৯ এপ্রিল) নীলফামারী জেলার বিভিন্ন স্থানে বিকাল ৪ টায় এসব ঈদ উপহার সামগ্রী গ্রামের গরীব অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উদ্দীপ্ত তরুণ সামাজিক সেচ্ছাসেবী সংগঠন এর সাধারণ সম্পাদক ইব্রাহিম সুজন, সহ-সাধারণ সম্পাদক নবীজুল ইসলাম নবীন, অর্থ সম্পাদক বেলাল হোসেন, প্রচার (তথ্য পযুক্তি) সোহাগ ইসলাম, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক উজ্জ্বল আহমেদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এহসানুল হক রনি, জনসংযোগ বিষয়ক সম্পাদক আব্দুর রউফ, সাজু ইসলাম, সভাপতির ছোট ভাই সুজন রায়সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য উদ্দীপ্ত তরুণ সামাজিক সংগঠনের সদস্যরা প্রতি বছর তাদের ঈদের খরচ বাঁচিয়ে সুবিধাবঞ্চিত মানুষের জন্য লাচ্চা সেমাই, মুরি, চিনি, দুধ, খেজুর, বাদাম ইত্যাদি। এছাড়াও অসহায়দের জন্য কারো দানের টাকায় নয় নিজেদের টাকায় ঈদ উপহার সামগ্রী বিতরণ করে থাকে। এ সময় উপস্থিত ছিলেন টিভি ও প্রিন্ট অনলাইন মিডিয়া সংবাদকর্মীরা।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap