শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:৪১

ভাঙ্গুড়ায় ১২হাজার ৭শ’ দুস্থ পরিবারে ভিজিএফ’র চাল বিতরণ

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়া উপজেলায় ১টি পৌরসভা ও ৬টি ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ১২হাজার ৭শ’ ৬টি অসহায় ও দুস্থ পরিবার মধ্য গত ২৮ এপ্রিল ভাঙ্গুড়া পৌরসভা, ভাঙ্গুড়া ইউনিয়ন, পারভাঙ্গুড়া ইউনিয়ন, অষ্টমনিষা ইউনিয়ন, মন্ডতোষ ইউনিয়ন, খানমরিচ ইউনিয়ন ও দিলপাশার ইউনিয়ন (পাছবেতুয়ান বঙ্গবন্ধু ক্লাব)চত্বরে পর্যায়ক্রমে ভিজিএফ’র ১০কেজি চাল বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার নোহাম্মদ নাহিদ হাসান খান। এ সময় সঙ্গে ছিলেন,সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপাশা হোসাইন, পৌরসভা সহ সকল ইউনিয়নের ট্র্যাগ অফিসার বৃন্দ। সকল ভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান,সংরক্ষিত সদস্য,সাধারণ সদস্যবৃন্দ,গণমাধ্যম কর্মিবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি বৃন্দ উপস্থিত ছিলেন।
পৌর ও ইউনিয়ন ওয়ারী ,ভিজিএফ’র সুবিধা ভোগী দুস্থ ও দরিদ্র পরিবারের সংখ্যা হলো,ভাঙ্গুড়া পৌরসভা ৪হাজার ৬শ’ ২১টি, খানমরিচ ইউনিয়ন ১হাজার ৯শ’টি, পারভাঙ্গুড়া ইউনিয়ন ১হাজার ৪শ’ ১৫ টি,দিলপাশার ইউনিয়ন ১হাজার ৪শ’ টি,ভাঙ্গুড়া ইউনিয়ন ১হাজার ৩শ’ টি, অষ্টমনিষা ইউনিয়ন ১হাজার ২শ’ ৭০ টি, ও মন্ডতোষ ইউনিয়ন পরিষদে ৮শ’ টি পরিবার ১০কেজি করে ভিজিএফ’র চাল পাবেন।
ভাঙ্গুড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুল ইসলাম (অতিরিক্ত দায়িত্ব) জানান,১শ’২৭ দশমিক শূন্য ৬মেঃ টন চাল বরাদ্ধ পাওয়া গেছে। তিনি আরো জানান, বরাদ্ধ প্রাপ্ত চাল জনবল মোতাবেক ইউনিয়ন ওয়ারি বন্টন করা হয়েছে।
ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদ হাসান খান জানান,পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পৌর এলাকা সহ সকল ইউনিয়নে ঈদের পূর্বেই ভিজিএফ’র চাল বিতরণ শেষ হবে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap