শিরোনামঃ

আজ মঙ্গলবার / ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৩:৪৭

ধুনট মহিলা কলেজের সভাপতি হলেন সাংসদ পুত্র – সনি

ধুনট (বগুড়া)প্রতিনিধিঃ-

ধুনট মহিলা ডিগ্রি কলেজের গভর্নিং বডির সভাপতি মনোনীত হলেন প্রকৌশলী মুহাম্মদ আসিফ ইকবাল সনি।

আসিফ ইকবাল সনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপকমিটির সদস্য ও ধুনট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং শেরপুর ধুনটের মাননীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এর পুত্র।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের গভর্নিং বডি গঠন সংক্রান্ত নীতিমালা অনুযায়ী আগামী দুই বছরের জন্য তিনি অত্র কলেজের সভাপতির দায়িত্ব পালন করবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রদর্শক ফাহিমা সুলতানা স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে উক্ত তথ্য জানানো হয়। পত্রে প্রকৌশলী মুহাম্মদ আসিফ ইকবাল সনিকে গভর্নিং বডির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম চাঁনকে বিদ্যুৎসাহি সদস্য মনোনীত করা হয়।

নতুন সভাপতি সম্পর্কে তাৎক্ষণিক প্রতিক্রিয়া ব্যক্ত করতে ধুনট মহিলা ডিগ্রি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ প্রভাষক আনিসুর রহমান বলেন, শেরপুর ধুনটের গণমানুষের ভবিষ্যৎ ও আওয়ামী রাজনীতির প্রতিনিধি প্রকৌশলী মুহাম্মদ আসিফ ইকবাল সনি’র নেতৃত্বে অবহেলিত এই কলেজটি উন্নয়নের মাইলফলক স্পর্শ করবে। ইতিপূর্বে তিনি যে সকল প্রতিষ্ঠানের সভাপতি ছিলেন সেসকল প্রতিষ্ঠান দৃষ্টিনন্দন করে গড়ে তুলেছেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap