আজ বুধবার / ৪ঠা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৭ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১২:৫৫

কুমিল্লা সদর দক্ষিনে বাস চাপায় প্রইভেটকারে ৩ যাত্রী নিহত

কুমিল্লা প্রতিনিধিঃ-

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় শ্যামলী পরিবহনের একটি বাসের ধাক্কায় প্রাইভেটকারের তিন যাত্রী নিহত হয়েছেন।গতকাল রাত ৩টায় সদর দক্ষিণ উপজেলার সোয়াগাজীর জোড়কানন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সোয়াগাজীর ওই এলাকায় প্রাইভেটকারটি ইউটার্ণ নেয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। দুইটি পরিবহনই ঢাকার দিকে যাচ্ছিল।

নিহত মিরাজের বড় ভাই মোঃ মনির জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় নোয়াখালীর উদ্দেশ্য ঢাকা থেকে বের হয় মিরাজ। রাত সাড়ে ৩ টায় দূর্ঘটনার খবর পাই।নিহতরা হলেন- ঢাকার খিলগাঁও তালতলা এলাকার মোবারক হোসেনের ছেলে মো. মিরাজ হোসেন (১৮),লক্ষ্মীপুর জেলার বাসিন্দা ফখরুল আলম দুলাল (৫০) ও শেরপুর জেলার নলিতাবাড়ী উপজেলার আবদুল মজিদের ছেলে বেলাল হোসেন (৩৫)। নিহত বেলাল প্রাইভেটকার চালক ছিল। আহত হয়েছেন লক্ষীপুর জেলার মাহবুব (৫৫)।

কুমিল্লার ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান বলেন, ঢাকা থেকে লক্ষ্মীপুরগামী প্রাইভেটকারটি ওই এলাকায় ইউটার্ন নেয়ার সময় শ্যামলী পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে মো. মিরাজ হোসেন ও ফখরুল আলম মারা যান। ঢাকা নেয়ার পথে প্রাইভেটকার চালক বেলালের মৃত্যু হয়।তিনি বলেন, ঘটনাস্থল থেকে ঘাতক বাসটিকে জব্দ ও দুর্ঘটনায় বিধ্বস্ত প্রাইভেটকারটি উদ্ধার করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap