শিরোনামঃ

আজ সোমবার / ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১:৩৪

ধুনটে এলজিইডির কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

মোঃ আনোয়ার হোসেন ধুনট (বগুড়া) প্রতিনিধি : এলজিইডির নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক মোঃ গোলাম ইয়াজদানীর উপর হামলাকারী ও জড়িতকারীদের শাস্তির দাবিতে সারাদেশের ন্যায় বগুড়ার ধুনট উপজেলায় মানববন্ধন করা হয়েছে।মঙ্গলবার (৩১ জানুয়ারি) মুজিব চত্বরে মানববন্ধন করেন উপজেলা এলজিইডির কর্মচারী-কর্মকর্তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন ধুনট উপজেলা প্রকৌশলী মনিরুল সাজ রিজন, সহকারী প্রকৌশলী ফৌজিয়া ইয়াসমিন লিজা, সার্ভেয়ার মনির হোসেন, জাকারিয়া প্রমূখ।

এসময় বক্তারা এলজিইডির নির্বাহী প্রকৌশলী ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক গোলাম ইয়াজদানীর উপর হামলাকারীদের আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির ও জড়িত ঠিকাদারদের লাইসেন্স বাতিলসহ আজীবন কালো তালিকাভুক্ত করা। সারা দেশে ঘটে যাওয়া বিগত দিনে এলজিইডির প্রকৌশলীদের উপর হামলার ঘটনার বিচার নিশ্চিত । ভবিষ্যতে এ ধরনের ঘটনা যাতে না ঘটে সরকারের সার্বিক উন্নয়ন কার্যক্রমে নির্বিঘœ রাখতে এলজিইডির মাঠ পর্যায়ের প্রকৌশলীদের নিরাপত্তা নিশ্চিয়তায় সার্বক্ষণিক গানম্যান প্রদান ও নির্বাহী প্রকৌশলীদের ম্যাজিস্ট্রেসী ক্ষমতা প্রদান করার দাবি জানায়।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap