শিরোনামঃ

আজ মঙ্গলবার / ২৪শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৮শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১০:৫৮

চাটমোহর উপজেলা বিএনপি’র উদ্দোগে লিফলেট বিতরণ

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর (পাবনা) : আওয়ামী সন্ত্রাস, সরকারের দমন-নিপীড়ন ও নির্যাতন, নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি, বিদ্যুৎ এবং নিত্যপণ্যের দাম কমানোসহ ১০ দফা দাবিতে আগামী ৪ ফেব্রুয়ারি রাজশাহী বিভাগীয় সমাবেশ সফল করতে পাবনা জেলার চাটমোহর উপজেলা বিএনপি’র উদ্দোগে নেতা কর্মীরা লিফলেট বিতরণ করেছেন।

২ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৪টায় অধ্যক্ষ আব্দুর রহিম কালুর নেতৃত্বে পৌর সদরের শাহী মসজিদ মোড় এলাকা থেকে জিরো পয়েন্ট, থানা মোড়, স্টার মোড় ও কলেজ গেটসহ পৌরসভার বিভিন্ন সড়ক, পথযাত্রী, যানবাহ ও দোকানে দোকানে এ লিফলেট বিতরণ করা হয়।

এ সময় নেতাকর্মীরা ৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য সমাবেশে যোগ দিতে জনসাধারণকে আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, মোঃ নুরুল ইসলাম আরজ খান, লিখন বিশ্বাস, মোঃ মোন্তাজ আলী, কাজী খোকন, আব্দুল রহিম, মোঃ বজলাল, তানভীর জুয়েল লিখন, আসাদুজ্জামান লেবু, মিলন হোসেন, রতন, শাকিব প্রমূখ।

এ সময় নেতারা বলেন, বিরোধী দলের গ্রেফতার নেতাকর্মীদের মুক্তি, বিদ্যুৎ ও গ্যাসসহ নিত্যপণ্যের দাম কমানোসহ ১০ দফা দাবিতে আমাদের এ সমাবেশ। এ সমাবেশের মাধ্যমে আওয়ামী লীগ সন্ত্রাস-দুর্নীতির প্রতিবাদ, খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের দেশে প্রত্যাবর্তন নিশ্চিত করা হবে তাই দেশের জনসাধারণকে দলে দলে যোগ দিয়ে সমাবেশ সফলের আহ্বান জানাচ্ছি।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap