শিরোনামঃ

আজ শনিবার / ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৮:৪১

দেড় হাজার অনুপ্রবেশকারী আওয়ামী লীগে: কাদের

স্বাধীন খবর ডেস্ক : বর্তমানে আওয়ামী লীগে দেড় হাজারের মতো অনুপ্রবেশকারী রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১ নভেম্বর) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারে ফ্লাইওভার নির্মাণকাজ পরিদর্শনের সময় সাংবাদিকদের কাছে এ তথ্য জানান তিনি।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারীর তালিকায় রয়েছে প্রায় দেড় হাজার জন। তারা অন্য দল থেকে সরকারি দলে ঢুকে পড়েছে। যারা ভাল মানুষ, তারা দলের জন্য কাজ করতে পারে। তবে যারা চিহ্নিত ভূমিদস্যু, সরকারি দলে এসে যারা নানা খারাপ কাজে জড়িয়ে পড়ছে, তাদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলছে।

সেতুমন্ত্রী বলেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের তত্ত্বাবধানে অনুপ্রবেশকারীদের তালিকা করেছেন। তার কাছে এ তালিকা আছে। তালিকাটি পার্টি অফিসে দিয়েছেন তিনি। বিভাগীয় দায়িত্বপ্রাপ্তদের কাছে পাঠানো হয়েছে এ তালিকা।

ওবায়দুল কাদের বলেন, সারাদেশে দলের সম্মেলন হচ্ছে। এতে নতুন নেতৃত্ব আসছে। যাতে বিতর্কিতরা আওয়ামী লীগের কোন নেতৃত্বে ঢুকতে না পারে সেজন্য সংশ্লিষ্ট নেতাকর্মীদের নির্দেশ দেয়া হয়েছে।

মন্ত্রী বলেন, ওয়ার্ল্ড ব্যাংক একটি প্রকল্প দিচ্ছে। এখন আমরা আটঘাট বেঁধেই নেমেছি। অবকাঠামোগত সমস্যাও কোথাও নেই। উন্নয়ন যথেষ্ট হয়েছে। সড়কে শৃঙ্খলা না থাকলে উন্নয়নের কোন দাম নেই। সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। উত্তরা থেকে গাজীপুর আসতে সাময়িক ভোগান্তি হলেও একটু ধৈর্য ধরতে হবে সবাইকে। বিষয়টি প্রধানমন্ত্রী নিজে খোঁজ-খবর নিচ্ছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- ঢাকা বিভাগীয় প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, গাজীপুর পুলিশ সুপার শামছুন্নাহার, গাজীপুর সওজের প্রকৌশলী সাইফুল ইসলাম প্রমুখ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap