শিরোনামঃ

আজ মঙ্গলবার / ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৪ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৬ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৯:৩৮

আটঘরিয়ায় এসএসসি পরীক্ষার্থীকে মারপিট করে টাকা ছিনতাই

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার আটঘরিয়ার অভিরামপুর গ্রামে তরিকুল ইসলাম তুহিন নামক এক এসএসসি পরীক্ষার্থীকে ব্যাপক মারপিট করে ২ লাখ টাকা ছিনতাই করেছে হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে অভিরামপুর পশ্চিমপাড়া গ্রামে এঘটনা ঘটে। সে সাইফুল ইসলাম কিরণের ছেলে।
জানা ঘেছে, উপজেলার দেবোত্তর ইউনিয়নের অভিরামপুর গ্রামের সাইফুল ইসলাম কিরণের ছেলে এসএসসি পরীক্ষার্থী মো: তরিকুল ইসলাম তুহিনের কাছে মাছের ব্যবসা শেষে আটঘরিয়া বাজার থেকে ২ লাখ টাকা দিয়ে বাড়ীতে পাঠিয়ে দেয়।

এসময় ঐগ্রামের ইসরাইল হোসেনের চায়ের দোকানের সামনে আসা মাত্রই পূর্বে থেকে ওৎ পেতে থাকা একই এলাকার মৃত-রহিম উদ্দিতনের ছেলে ইসর্ইাল হোসেন, আতাউর রহমান, আলতদাব হোসেন, আব্দুল মতিন, আলহাজ আলীর ছেলে বাযোজিত লাঠিসোঠা ও ধারালো অস্ত্র নিয়ে তার চলার পথ গতিরোধ করে ব্যাপক মারপিট করে ২ লাখ টাকা ছিনিয়ে নেয়।

তাকে দোকনের পাশের একটি পুকুরে ফেলে দেয়। পরে তার চিৎকারে এলাকার লোকজন ছুটে এতে তরিকুলকে আহত অবস্থায় উদ্ধার করে। তরিকুলের শরীরের বিভিন্ন স্থানে মারপিট করেছে এবং বাম হাতের কব্জীর ওপর প্রচন্ড আঘাত মারপিট করে থ্যাতলা করে দিয়েছে তারা।

এব্যাপারে স্থানীয় ইউপি সদস্য জানান, এই এলাকায় ইসরাইল, আতাউর আলতাব মতিন বায়োজিত দীর্ঘ দিন ধরে নানা অপরাধ মূলক কাজের সাথে জড়িত। তারা এই গ্রামে একের পর এক দূর্ঘটনা চালিয়ে যাচ্ছে। এঘটনায় আটঘরিয়া থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap