শিরোনামঃ

আজ সোমবার / ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৯:৫৮

দূর্ণীতিমুক্ত সমাজ উপহার দিতে চান চেয়ারম্যান ইসমাইল সরদার

মাসুদ রানা, আটঘরিয়া : আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাবনার আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়ন অঞ্চল থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি বর্তমান চেয়ারম্যান মোঃ ইসমাইল সরদার। এই ইউনিয়নে ব্যাপক উন্নয়ন মুলক কাজ করেছেন তিনি। বর্তমানে তিনি একদন্ত ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হিসাবে সততার সাথে দায়িত্ব পালন করছেন। তিনি একদন্ত ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী। বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে সুযোগ দিলে তিনি একদন্ত ইউনিয়নে তার নির্বাচনি এলাকার জন কল্যামুলক কাজে আরও ব্যাপক ভাবে অংশ গ্রহন করতে পারবেন আশাবাদী।

ইসমাইল সরদার বলেন, আমি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একজন একনিষ্ঠ কর্মী বলে দাবী করেন। তিনি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদে দায়িত্ব পালন করছি। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে আমার পরিবার।

তিনি আরও বলেন, এই ইউনিয়নে মসজিদ, মাদরাসা, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান খেলা ধুলা ও গরিব অসহায় মানুষের মধ্যে আর্থিক সহায়তা করে আসছি। চলমান মহামারি করোনা ভাইরাসের সময়ে জনসচেতনতা মাস্ক জীবানুনাশক বিতরণ করে আসছি। আমি আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশি। আমি নিবার্চিত হলে সকলকে সাথে নিয়ে পরিকল্পিত ইউনিয়ন গড়ে তুলব। সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত সামাজ ও দূর্ণীতি সহ সকল প্রকার অপরাধ সমাজ থেকে দুর করব এটাই আমার প্রত্যাশা। তিনি বিভিন্ন জনকল্যান মুলক কর্মসূচী যেমন রাস্তাঘাট, বিদ্যুৎ, শিক্ষা, ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠান উন্নয়ন অবকাঠামোগত উন্নয়ন স্বাস্থ্য সেবা উন্নয়ন করেছেন।

তিনি আরও বলেন, বয়ষ্ক ভাতা, বিধবাভাতা, মাতুকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা, করোনাকালীণ সময়ে নিজের জীবনকে বাজী রেখে একদন্ত ইউনিয়ন বাসীর মাঝে মাস্ক হ্যান্ড স্যানিটাইজার নগদ অর্থ চাল ডাল সহ বিভিন্ন খাদ্যসামগ্রী অসহায় মানুষের মাঝে বিতরণ করেন এবং আগামী ইউপি নির্বাচনে সকলের দোয়া প্রার্থী তিনি।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap