শিরোনামঃ

আজ শুক্রবার / ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১২:০৪

দিনাজপুরে ১১৩ বোতল ফেন্সিডিল ও ৯ বোতল এমকেডিলসহ মাদক ব্যবসায়ী মাসুদ আটক

স্টাফ রিপোর্টার : দিনাজপুরে অভিযান চালিয়ে ১১৩ বোতল ফেন্সিডিল ও ৯ বোতল এমকেডিলসহ শীর্ষ মাদক ব্যাবসায়ী মাসুদকে আঁটক করেছে র‌্যাব-১৩।

গত রবিবার (৩ ডিসেম্বর) র‌্যাব-১৩ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরের একটি চৌকশ আভিযানিক দল দিনাজপুর জেলার কোতয়ালি থানাধীন দিনাজপুর পৌরসভার পশ্চিম বালুয়াডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ মনিরুল ইসলাম ওরফে মাসুদ (৪৫) আঁটক করতে সক্ষম হয়।

এসময় তার কাছ থেকে ১১৩ বোতল ফেন্সিডিল ও ৯ বোতল এমকেডিল উদ্ধার করা হয়। আটককৃত শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ মনিরুল ইসলাম ওরফে মাসুদ (৪৫) দিনাজপুর জেলার কোতয়ালি থানার পশ্চিম বালুয়াডাঙ্গা (নতুন পাড়া) এলাকার মৃত শাহজাহান আব্দুর রহিম সাজুর পুত্র।
দিনাজপুর র‌্যাব -১৩ ক্যাম্প সুত্রে জানা যায়, নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে আটককৃত শীর্ষ মাদক ব্যবসায়ী দিনাজপুরের কোতয়ালি থানা এলাকার মাদক সিন্ডিকেটের মধ্যে অন্যতম। সে দীর্ঘদিন যাবৎ ভারতীয় সীমান্ত এলাকা দিয়ে বিভিন্ন কৌশল অবলম্বন করে মাদক সিন্ডিকেটের মাধ্যমে আমদানী নিষিদ্ধ সর্বনাশা মাদক (ফেন্সিডিল, এমকেডিল)সহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলায় মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছে।
আটককৃত আসামী স্থানীয় লোকজনের চোখের আড়ালে অবৈধ মাদকদ্রব্য সমুহ মজুদ করে ব্যবসা করে আসছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত শীর্ষ মাদক ব্যবসায়ী পার্শ্ববর্তী দেশ ভারত সীমান্ত এলাকা হতে সিন্ডিকেটের মাধ্যমে ফেন্সিডিল ও এমকেডিল সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছে মর্মে স্বীকার করেন।

আটককৃত শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ মনিরুল ইসলাম ওরফে মাসুদ (৪৫) এর বিরুদ্ধে কোতয়ালি থানায় র‌্যাব-১৩ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু পূর্বক তাকে বিঁধি মোতাবেক সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছেন।
র‌্যাব -১৩, দিনাজপুর ক্যাম্প এর সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap