শিরোনামঃ

আজ রবিবার / ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৮:১২

তাহেরপুর পৌরসভায় বিদ্যুৎ পিষ্ট হয়ে গার্মেন্টস ব্যবসায়ী আহত

নাজিম হাসান, রাজশাহী থেকে : রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভায় বিদ্যুৎ পিষ্ট হয়ে মারাত্বক আহত হয়েছেন বাবু রহমান নামের এক গার্মেন্টস ব্যবসায়ী। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে। এসময় এই ঘটনায় আস পাশের লোকজন আতঙ্কিত হয়ে পড়েন। গুরুতর আহত বাবু রহমান তাহেরপুর হাইস্কুল মার্কেটে অবস্থিত ড্রেস ফেয়ার এন্ড গার্মেন্টসের মালিক। তার বাবার নাম মৃত আব্দুল হারান পিয়াদা। তার বাড়ি পৌরসভার ৪নং ওয়ার্ডের হরিফলা মহল্লায়।

বর্তমানে তিনি পৌরসভার ২নং ওয়ার্ড চকিরপাড়া মহল্লায় বসবাস করেন। এলাকাবাসি সুত্রে জানা গেছে বৃহস্পতিবার সকালে বাবুর ড্রেস ফেয়ার এন্ড গার্মেন্টসের দোকানে যায়গা বৃদ্ধি করার জন্য ইমারত নির্মানের কাজ করছিল। এসময় মিস্ত্রি ও লেবারেরা তাকে বলে পানির ব্যবস্থা করার জন্য। তিনি সে মতাবেক পার্শের বিল্ডিংগে নিজেই গিয়ে জলমটর থেকে পানির পাইপ পার করার সময় মটরের তারে জড়িয়ে বিদ্যুৎ পিষ্ট হয়ে বিল্ডিং থেকে নিচে টিনের চালার ওপর পড়ে মারাত্বক গুরুতর আহত হয়ে পড়েন।

এ সময় ঘটনাস্থলে এলাকাবাসি ছুটে এসে তাকে উদ্ধার করে হরিতলা বাজারের খান মার্কেটে স্থানীয় ডাক্তারের চেম্বারে নিয়ে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এতে তার মাথা ডান পা ও পেটের কিছু অংশ মারাত্বক জখম হয়েছে। বর্তমানে বাবুর অবস্থা গুরুতর। এলাকাবাসির অভিযোগ তাহেরপুর পৌরসভা থেকে বিল্ডিং বা মার্কেট তৈরীর অনুমোদন নিয়ে যেখানে সেখানে বিদ্যুৎতের মেইন তারের সংলগ্ন বড় বড় বিল্ডিং বা মার্কেট তৈরীর ফলে এধরনের মারাত্বক ঘটনা ঘটছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap