শিরোনামঃ

আজ শনিবার / ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:২৭

টু পাইস নিলে কঠোর ব্যবস্থা…এমপি ডিলু

মাসুদ রানা, আটঘরিয়া(পাবনা) প্রতিনিধি : পাবনা-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. শামসুর রহমান শরীফ ডিলু এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনা বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধিভাতা পঙ্গুত্ব ভাতার ব্যবস্থা করেছে। আপনাদের ভাতা টাকা ব্যাংকের মাধ্যমে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। যাতে এই টাকা কেউ নয় ছয় করতে না পারে। এই নয় ছয় শেষ করে দিতে হবে। এই ভাতার টাকা কেউ নয় ছয় করলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার নজরদারি রয়েছে। দেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। এখন আর শতভাগ দূর্ণীতি হয় না। তবে অনকেটা নিয়ন্ত্রনের মধ্যে রয়েছে। দূর্ণীতি যে করে সে ভয় পায়। দূর্ণীনিতে দেশ থেকে উচ্ছেদ করতে হবে।

তিনি আরও বলেন, দাঙ্গা হাঙ্গামা,সন্ত্রাস, মাস্তানী রাহাজানী ও চাঁদাবাজ এই দেশে চলবে না। এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে। তাই আপনাদের সহযোগিতা দরকার। শেখ হাসিনার হুকুম, চেয়ারম্যান/ মেম্বার সহ সবাইকে কঠোর ভাবে নির্দেশ দিয়েছেন। টু পাইস চলবে না। সোমবার ২০১৮-১৯ অর্থ বছরে আটঘরিয়া উপজেলা সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় বয়স্ক, বিধবা ও অসচ্ছল প্রতিবন্ধী ভাতা পরিশোধ বহি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো: আকরাম আলী। উপজেলা পরিষদ হল রুমে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাজপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর মিয়া, সহকারি পরিচালক সমাজসেবা অধিদপ্তর পাবনার মো: আব্দুল কাদের, আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রকিবুল ইসলাম, স্বাগত বক্তব্য দেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইসমত জেরিন।

সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক, দেবোত্তর ইউপি চেয়ারম্যান আবু হানিফ মোহাম্মদ মোহাঈমিন হোসেন চঞ্চল, একদন্ত ইউপি চেয়ারম্যান ইসমাইল সরদার সহ অনেকেই এসময় উপস্থিত ছিলেন। পরিচালনায় ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রাজু আহমেদ টিটু। অনুষ্ঠানে ৭ হাজার ৮শ ৫৭ জন ভাতা ভোগীকে ৪ কোটি ৯৮ হাজার ৬ টাকা বিতরণ করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap