শিরোনামঃ

আজ সোমবার / ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১২ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৩:৩৫

আটঘরিয়ায় তিনদিন ব্যাপি ফলদ ও বৃক্ষমেলা উদ্ধোধন

আটঘরিয়া(পাবনা) প্রতিনিধি : ‘পরিকল্পিত ফল চাষ যোগাবে পুষ্টি সম্মত খাবার” এই স্লোগানকে সামনে নিয়ে পাবনার আটঘরিয়া উপজেলা তিনদিন ব্যাপি ফলদ ও বৃক্ষমেলা উদ্ধোধনী অনুষ্ঠিত হয়েছে। পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতি ও আটঘরিয়া-ঈশ্বরদী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ শামসুর রহমান শরীফ ডিলু এমপি প্রধান অতিথি থেকে এই মেলা উদ্ধোধন করেন। উদ্ধোধনী অনুষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: আকরাম আলী।

উপজেলা প্রশাসন ও কৃষি অধিদপ্তর এর আয়োজনে সোমবার উপজেলা অডিটরিয়াম অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তানভীর ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মাজপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর মিয়া, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রকিবুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠান শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা প্রশান্ত কুমার সরকার। উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন যুব উন্নয়ন কর্মকর্তা রাজু আহমেদ টিটু।
এসময় উপস্থিত ছিলেন একদন্ত ইউপি চেয়ারম্যান ইসমাইল সরদার, দেবোত্তর ইউপি চেয়ারম্যান আবু হানিফ মোহাম্মদ মোহাঈমিনুল হোসেন চঞ্চল, চাঁদভা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম প্রমূখ। দেবোত্তর কবি বন্দে আলী মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত তিনদিন ব্যাপি ফলদ ও বৃক্ষ মেলায় মোট দশটি স্টল বসেছে। অনুষ্ঠান শেষে উপজেলা পোষ্ট অফিসের সামনে একটি গাছের চারা রোপন করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap