শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ১লা জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১২:০৭

টাঙ্গাইলে চলনবিলের আলো পত্রিকার প্রতিনিধিদের মতবিনিময় সভা

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে সাপ্তাহিক চলনবিলের আলো ও চলনবিলের আলো ডট কম প্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ নভেম্বর) বিকেলে, নাগরপুর সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজের হল রুমে এ অনুষ্ঠানের অয়োজন করা হয়।

উক্ত সভায় সাপ্তাহিক চলনবিলের আলো ও চলনবিলের আলো ডটকমের স্টাফ রিপোর্টার মোঃ আমজাদ হোসেন (রতন) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপ্তাহিক চলনবিলের আলো ও চলনবিলের আলো ডটকমের সম্পাদক ও প্রকাশক মোঃ রফিকুল ইসলাম রনি, সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল ও কলেজের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ শফিকুল ইসলাম সবুজ।
এসময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক আলোচন্তে বিভিন্ন প্রতিনিধির মাঝে নিয়োগপত্র ও পরিচয় পত্র ও প্রয়োজনীয় কাগজ পত্র প্রদান করেন।
যে সকল প্রতিনিধিরা নিয়োগ পত্র ও পরিচয় পত্র পেয়েছেন তারা হলেন, স্টাফ রিপোর্টার (টাঙ্গাইল) মোঃ আমজাদ হোসেন রতন, স্টাফ রিপোর্টার মাহমুদুল হাসান, স্টাফ রিপোর্টার (মানিকগঞ্জ) মোঃ হুমায়ুন কবির, টাঙ্গাইল জেলা প্রতিনিধি মুহাইমিনুল ইসলাম (হৃদয়), চৌহালী (সিরাজগঞ্জ) উপজেলা প্রতিনিধি ইমরুল হাসান, গোপালপুর (টাঙ্গাইল) উপজেলা প্রতিনিধি মোঃ নূর আলম, ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা প্রতিনিধি কামরান পারভেজ ইভান, নাগরপুর (টাঙ্গাইল) উপজেলা প্রতিনিধি মোঃ শহিদুল ইসলাম। উক্ত আলোচনা সভায় পত্রিকার সম্পাদক ও প্রকাশক রফিকুল ইসলাম রনি সাংবাদিকের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনা মূলক পরামর্শ প্রদান ও পত্রিকাটি দৈনিক প্রকাশ করার মতব্যক্ত করেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap