শিরোনামঃ

আজ সোমবার / ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১:১৭

চিরিরবন্দরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎ বাষিকী পালিত

স্টাফ রিপোর্টার : দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর ৪১ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে উপজেলা বিএনপিসহ সকল অঙ্গ-সহযোগী সংগঠনের আয়োজনে কোরআন তেলোওয়াত, মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ মে) সকাল ১১ ঘটিকায় উপজেলার “চিরিরবন্দর কনভেনশন সেন্টারে” চিরিরবন্দর উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব মুজিবর রহমান শাহ এর সভাপতিত্বে ও উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক নূরে আলম সিদ্দিকীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আখতারুজ্জামান মিয়া।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা বিএনপির সাবেক সভাপতি এ্যাডঃ আব্দুল হালিম, দিনাজপুর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক শিল্পপতি আলহাজ্ব হাফিজুর রহমান, উপজেলা বিএনপির যুগ্ন-আহ্বায়ক দেলোয়ার হোসেন এডিসি ও মোঃ জাহিদ চৌধুরী, ৫ নং আব্দুলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ময়েন উদ্দীন শাহ্, ২নং সাতনালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামুল হক শাহ্, ১১ নং তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আজগর আলী শাহ্, ৯নং ভিয়াইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক শাহ্, বিআরডিপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সদস্য আব্দুল মতিন শাহ, উপজেলা বিএনপির সদস্য মাহামুদুল আলম ও মেজবাহুল ইসলাম প্রমূখ। আলোচনা সভায় উপজেলা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতা কর্মী উপস্থিত ছিলেন।

পরে জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত এবং খালেদা জিয়ার রোগমুক্তির জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা একরামুল হক।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap